২৬ এপ্রিল, ২০২৪

Crime: ট্যাক্সিভাড়া দিতে না পারায় নির্যাতিতা মহিলাকে প্রায় ২ কিমি পথ হাঁটালেন পুলিসকর্মীরা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-30 12:12:28   Share:   

নির্যাতিতাকে হাঁটিয়ে মেডিক্যাল পরীক্ষার (Medical Checkup) জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধে। ধর্ষিতা ওই মহিলার অভিযোগ, তাঁর কাছে ট্যাক্সিভাড়া চেয়েছিলেন পুলিস। কিন্তু তিনি তা দিতে না পারায় তাঁকে প্রায় ২ কিলোমিটার পথ হাঁটিয়ে হাসপাতালে নিয়ে যান পুলিস আধিকারিকরা। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে (Mumbai)।

পুলিস সূত্রে খবর, বিয়ের পর থেকেই ওই মহিলার উপর তাঁর শ্বশুরবাড়ির লোকজন নানান অত্য়াচার করত বলে অভিযোগ। সম্প্রতি এক তান্ত্রিকের সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। ওই তান্ত্রিক এবং পরিবারের সদস্যরা মিলে ধর্ষণ করেছে মহিলাকে। ওই তান্ত্রিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।  

নির্যাতিতা মহিলা পেশায় একজন আইনজীবী। ওই মহিলা তাঁর স্বামী,দেওর এবং শ্বশুরবাড়ির তরফের লোকজনের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা এবং ধর্ষণের অভিযোগ (Rape allegation) দায়ের করেছেন। নির্যাতিতা পুলিসের বিরুদ্ধেও অসহযোগিতার অভিযোগও করেছেন। 

এই বিষয়ে নির্যাতিতার আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেল বম্বে হাই কোর্টের উকিল। কেন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পুলিসের তরফ থেকে গাড়ির ব্যবস্থা করা হলো না, সেই প্রশ্ন তুলেছেন আইনজীবী। পাশাপাশি তাঁর অভিযোগ, মহিলা যাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন, তাঁদের পুলিসের গাড়িতেই থানায় নিয়ে যাওয়া হয়েছিল। এ বিষয়ে আদালতের দৃষ্টি আকর্ষণ করেছেন অভিযোগকারীর আইনজীবী।


Follow us on :