১৩ মে, ২০২৪

Ujjain: বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হবে যৌন নিগ্রহ কাণ্ডে অভিযুক্তের 'বেআইনি' বাড়ি!
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-03 17:49:36   Share:   

মধ্যপ্রদেশের (MadhyaPradesh) উজ্জয়িনীর (Ujjain) ১২ বছরের কিশোরী যৌন নিগ্রহের শিকার, একথা প্রকাশ্যে আসতেই সারা দেশজুড়ে শোরগোল পড়ে যায়। এমনকি, কিশোরীর অর্ধনগ্ন-রক্তাক্ত অবস্থার দৃশ্য সিসিটিভি-র মাধ্যমে সামনেও আসে। এবারে যৌন নিগ্রহের অভিযুক্তকে উপযুক্ত শাস্তি দিতে ফের হাতিয়ার করা হল বুলডোজারকে। জানা গিয়েছে, মধ্যপ্রদেশ সরকারের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় অভিযুক্ত অটো চালকের 'বেআইনি' বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে ফেলা হবে।

গত মাসেই এক ১২ বছরের কিশোরীর নির্মম দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যায়, অর্ধনগ্ন-রক্তাক্ত অবস্থায় লোকের বাড়ি বাড়ি গিয়ে সাহায্য চাইছে সে। কিন্তু কেউই এগিয়ে আসেননি। এর পর অবশেষে এক পুরোহিত তাকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় ও হাসপাতালে ভর্তি করেন। পুলিসকেও খবর দেন তিনি। এই ঘটনার তিনদিন পরই ভারত সোনি নামে অভিযুক্ত অটো চালককে গ্রেফতার করা হয়েছে। এবারে তাকে আরও শাস্তি দিতে সিদ্ধান্ত নিয়েছে, আগামীকাল অর্থাৎ বুধবার তার বেআইনি বাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হবে।

উজ্জয়িনী পুরসভা জানিয়েছে, দীর্ঘ দিন ধরে সরকারি জমিতে বাড়ি তৈরি করে সেখানে থাকছে তার পরিবার। পুরসভার কমিশনার রোহন সিং জানিয়েছেন, যেহেতু সরকারি জমিতে অভিযুক্তের বাড়ি রয়েছে, তাই তা ভাঙার জন্য আগাম বিজ্ঞপ্তি জারির কোনও প্রয়োজন নেই। মধ্যপ্রদেশ পুলিসের সঙ্গে মিলিত ভাবে বুধবার পদক্ষেপ করবে পুরসভা।


Follow us on :