১২ মে, ২০২৪

Uttar Pradesh: চুরি করতে এসে মদ্যপান করে ঘুমিয়ে পড়ল চোর! এরপর যা হল...
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-16 16:53:33   Share:   

চুরি করতে এসে ঘরেই মদ পান করে ঘুমিয়ে পড়ল চোর। এমনটাও আবার হয় নাকি! এই ঘটনা শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে উত্তরপ্রদেশে। সূত্রের খবর, লখনউয়ে এক বাড়িতে চুরি করতে গিয়ে সেখানে দামি ওয়াইন দেখে নিজের লোভ সামলাতে পারল না চোর। ফলে ওয়াইন খেয়ে নেশা হয়ে যেতেই সেখানেই ঘুমিয়ে পড়ে সেই চোর। এরপর বাড়ির সদস্য বাড়িতে ফিরে এলে তাকে পুলিসের হাতে তুলে দেয়।

সূত্রের খবর, যে বাড়িতে চুরি করতে ঢুকেছিল সেই বাড়ির মালিকের নাম স্বরানন্দ। তিনি প্রাক্তন সেনা জওয়ান। তিনি লখনউয়ের নির্মলার কাটারি পার্টে বসবাস করেন। তিনি জানিয়েছেন, যখন চোর বাড়িতে আসে, তখন তাঁরা এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। এরপর বাড়িতে ফিরতেই দেখেন তাঁর বাড়ির গেট ভাঙা ও ঘরে সবকিছু এলোমেলো হয়ে রয়েছে। আবার বিছানায় আরাম করে শুয়ে রয়েছে এক অজানা ব্যক্তি, তার পাশে রয়েছে ওয়াইনের ফাঁকা বোতলও। তবে সেই চোরকে তখনই ডাকেননি তাঁরা, পুলিসে খবর দিলে তখনই তাকে ধরে নিয়ে যাওয়া হয়।

পুলিস সেই চোরকে এই বিষয়ে প্রশ্ন করলে সে জানায়, তার নাম সালিম। সে চুরি করতে এসে চোখের সামনে দামি ওয়াইন দেখে নিজেকে সামলাতে পারেনি ও তার সঙ্গীও তাকে জোর করতেই সেবন করেছিল। বাড়ি থেকে চুরি করার পরই সে ওয়াইন খায়। কখন যে সে সেখানেই ঘুমিয়ে পড়ে, তা নিজেও জানে না। অন্যদিকে তার সেই সঙ্গী নিখোঁজ ও তাকে খোঁজার চেষ্টা করছে পুলিস। আরও জানা গিয়েছে, তাঁর বাড়িতে ১০০ গ্রাম সোনা, ৫০ হাজার টাকার ৪০ টি শাড়ি, দেড় লাখ টাকার রূপো পাওয়া যাচ্ছে না। ফলে অভিযোগ উঠছে, তার সেই সঙ্গীই সেগুলো নিয়ে পালিয়েছে। তাই তাকে খুঁজে বের করতে তৎপর পুলিস।


Follow us on :