ব্রেকিং নিউজ
Two-woman-contables-block-dacoity-in-Bihar-bank-and-showed-mardani
Crime: ব্যাঙ্কে ডাকাতের হামলা, ঝাপিয়ে পড়ে মর্দানি দেখালেন বিহারের দুই মহিলা পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-19 18:16:47


দু'জন মহিলা পুলিসের দুর্দান্ত সাহসের পরিচয় পেল বিহার (Bihar Dacoity) হাজিপুরের সেনদুয়ারি চকের উত্তরবিহার গ্রামীণ ব্যাঙ্ক (Gramin Bank)। কনস্টেবল দু'জনের নাম শান্তি এবং জুহি। বুধবার ১১টা নাগাদ তিন ডাকাতের দল ওই ব্যাংকে ঢুকে পড়ে। ব্যাংকে পাহারায় ছিলেন ওই দু'জন মহিলা কনস্টেবল (Woman Constable)। বন্দুক তাক করতেই তাঁরা ওই তিন ডাকাতের উপর ঝাপিয়ে পড়েন। তুমুল ধস্তাধস্তি হওয়ার পর ডাকাতের দল সেখান থেকে পালিয়ে যায়।

শান্তি ও জুহি তাদের পিছনে ধাওয়া করেন। ঘটনাস্থলে  ছুটে আসে লোকাল থানার পুলিস। শান্তি ও জুহির দুর্দান্ত সাহসের ভিডিও ভাইরাল এই মুহূর্তে সমাজমাধমে। শান্তি ও জুহি জানান, তারা যা করেছেন সেটা কর্তব্যর মধ্যে পড়ে। কনস্টেবল জুহি বলেন, 'ব্যাঙ্কে ওদের গতিবিধি দেখে সন্দেহ হয়। আমি প্রশ্ন করি যদি ব্যাঙ্কের কাজে আসেন তাহলে পাস বই দেখান। তখনই ওরা সঙ্গে থাকা আগ্নেয়াস্ত্র আমাদের দিকে তাক করে। আমার বন্দুক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। আমি ওদের আটকাতে গেলে আমার দাঁত ভাঙে হাতে চোট পাই। কিন্তু তাও ধস্তাধস্তি চলতে থাকে। তারপরেই ওরা ব্যাঙ্ক ছেড়ে পালায়।'

সেনদুয়ারি থানার এক পুলিস কর্তা অধিকারিক বলেন, 'তাঁর যা সাহস দেখিয়েছেন তার জন্য তাদের পুরস্কৃত করা হবে।' এদিকে, দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে হাজিপুর পুলিস। ব্যাঙ্কে টাকা এবং উপস্থিত গ্রাহক-সহ কর্মীরা সুরক্ষিত। এমনটাই জেলা পুলিস সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন