১৬ মে, ২০২৪

Mumbai: বিমানবন্দরের টিকিট বদল করলেন দুই বিদেশি, পৌঁছে গেলেন ভিন্ন গন্তব্য়ে
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-14 09:08:12   Share:   

বিমানবন্দরে একে অপরের টিকিট (Ticket) বদলে ভিন্ন গন্তব্যে পৌঁছে গেলেন দুই বিদেশি। যাঁর যাওয়ার কথা ছিল কাঠমান্ডুতে, তিনি চলে গেলেন লন্ডনে (London)।আবার যিনি লন্ডনে যাবেন তিনি পৌঁছে গেলেন নেপালের (Nepal) রাজধানীতে। রীতিমতো পরিকল্পনা করেই এই ঘটনা ঘটিয়েছেন তাঁরা।

পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তদের মধ্য়ে এক জন শ্রীলঙ্কার বাসিন্দা এবং অন্য জন জার্মানির বাসিন্দা। মুম্বই বিমানবন্দরের কাছে একটি হোটেলে ছিলেন তাঁরা। সেখানেই গন্তব্য অদলবদলের পরিকল্পনা করেন তাঁরা। সোমবার, যাত্রার দিন তাঁরা যথাসময়ে বিমানবন্দরে পৌঁছে যান। সেখানকার শৌচালয়ে গিয়ে দু’জন একে অপরের সঙ্গে বিমানের টিকিট বদলে নেন। তার পর ব্রিটেনের বিমানে উঠে পড়েন শ্রীলঙ্কান নাগরিক এবং কাঠমান্ডুর বিমানে নেপালের উদ্দেশ্য়ে পাড়ি দেন জার্মান যাত্রী। 

বিমানে টিকিট পরীক্ষার করা সময় ধরা পড়ে যান শ্রীলঙ্কার যুবক। বিমানকর্মীরা দেখেন, তাঁর পাসপোর্টে যাত্রার সময়টি সঠিক সময়ের সঙ্গে মিলছে না। সন্দেহের বশে টিকিটের সঙ্গে পাসপোর্টের পরীক্ষা করে দেখা যায় যাত্রা সময়ের কোনও মিল নেই। এমনকি, তাঁর পাসপোর্টটিও ভুয়ো বলে অভিযোগ। ধরা পড়েন জার্মান নাগরিকও। ষড়যন্ত্রের অভিযোগে তাঁদের গ্রেফতার করেছে মুম্বই পুলিস। পুলিসের জেরার শ্রীলঙ্কার যুবক স্বীকার করেছেন, কেরিয়ারের ভাল সুযোগের জন্য লন্ডনে যেতে চেয়েছিলেন। তাই জার্মান যুবকের সঙ্গে এই পরিকল্পনা করেছিলেন। 



Follow us on :