২৬ এপ্রিল, ২০২৪

Bihar: ফাঁকা স্কুলে বছর সাতের শিশুকে যৌন নিগ্রহে কাঠগড়ায় মদ্যপ, পকসো আইনে মামলা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-11 12:59:44   Share:   

এক সাত বছরের শিশুকে যৌন নিগ্রহ এবং নয় বছরের শিশুকে নিগ্রহের (Sexual assault) চেষ্টার অভিযোগ। হোলির দিনে গুরুতর এই অভিযোগ উঠেছে এক মদ্যপ ব্যক্তির উপর। ঘটনাটি বিহারের(Bihar) বেগুসরাইয়ের একটি স্কুল শৌচালয়ের। এই ঘটনার পরই শিশুদের পরিবার থেকে যৌন নিগ্রহের অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্ত ব্যক্তির খোঁজ শুরু করে ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস(Police)।  

জানা গিয়েছে, হোলির দিন দুই বন্ধু মিলে দোকান থেকে বাড়ি ফিরছিল। বাড়ি ফেরার পথে একটি স্কুলের ভিতরে দোলনা দেখে স্কুলে ঢোকে তারা। হোলির কারণে সেদিন স্কুলও বন্ধ ছিল। ফাঁকা স্কুলে দুই শিশুকে দেখে এক মদ্যপ স্কুলে ঢুকে পড়ে। এরপরই সাত বছরের শিশুকে জোর করে তুলে নিয়ে গিয়ে স্কুল শৌচালয়ে যৌন নিগ্রহ করে। বন্ধুর উপর হওয়া নির্যাতন দেখে অভিযুক্তকে বাধা দেওয়ার চেষ্টা করে নয় বছরের মেয়েটি। 

সাত বছরের শিশুকে নিগ্রহের পর তাঁর সঙ্গীকেও একইভাবে নিগ্রহের চেষ্টা করে ওই ব্যক্তি। সেই চেষ্টা ব্যর্থ হওয়ার পর শিশুর গালে কামড়ে দেন অভিযুক্ত। এমনকি তাঁকে মারধরও করেন। এরপরই সাত বছরের শিশুকে তুলে নিয়ে গিয়ে স্কুলের একটি ঝোপে ফেলে দিয়ে চম্পট দেয় অভিযুক্ত। 

পুলিস জানিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে।


Follow us on :