ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Two-Bangladeshis-with-dozens-of-fake-passports-in-Delhi-Police-net
Delhi: দিল্লি পুলিসের জালে ডজনখানেক ভুয়ো পাসপোর্ট সহ দুই বাংলাদেশি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-14 19:08:12


৭৬ তম স্বাধীনতা দিবস (Independence Day) উপলক্ষে গোটা দেশ জুড়ে বাড়ানো হয়েছে নিরাপত্তা। রাত পোহালেই উৎসবের আনন্দে মেতে উঠবে দেশবাসী। আর শেষ মুহূর্তের নিরাপত্তা খতিয়ে দেখতে নেমে দিল্লি পুলিসের (Delhi Police) জালে ধরা পড়ল দুই বাংলাদেশি (Bangladeshi) নাগরিক। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ডজনখানেক ভুয়ো পাসপোর্ট (Passport)। এমনকি বাংলাদেশের বিভিন্ন মন্ত্রকের জাল রাবার স্ট্যাম্পও পাওয়া গিয়েছে তাদের কাছ থেকে বলে অভিযোগ। রবিবার অভিযুক্তদের দিল্লির দ্বারকা এলাকা থেকে গ্রেফতার (Arrested) করা হয়েছে।

দ্বারকার ডেপুটি কমিশনার এম হর্ষবর্ধন জানিয়েছেন, ৭৬ তম স্বাধীনতা দিবসের আগে দিল্লিতে প্রতিবারের মতো তল্লাশি চলছিল। রামপাল চক এলাকাতে অভিযানের সময় একটি বাড়ি থেকে মহম্মদ মুস্তাফা এবং মহম্মদ হুসেন শেখ নামে দু’জন বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করা হয়। তল্লাশি করে ১১টি ভুয়ো পাসপোস্ট-সহ বাংলাদেশের বিভিন্ন মন্ত্রক এবং নোটারির জাল রাবার স্ট্যাম্প বাজেয়াপ্ত করা হয়েছে। ওই পাসপোর্টগুলি বাংলাদেশের বিভিন্ন নাগরিকের নামে তৈরি করা হয়েছিল।

জাল স্ট্যাম্পগুলি তাঁদের কাছে কীভাবে এল? তা জানার চেষ্টা করছে বলে জানিয়েছে পুলিস। পাশাপাশি ধৃতরা এও দাবি করেছেন, তারা বাংলাদেশ থেকে চিকিৎসার জন্য আগত ব্যক্তিদের এজেন্ট হিসেবে কাজ করত। একথা কতটা সত্যি তাও খতিয়ে দেখছে দিল্লি পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন