১৩ মে, ২০২৪

Punjab: যুবককে ছেঁচড়ে নিয়ে গেল ট্রাক, রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে দেহাংশ, অগ্নিগর্ভ পঞ্জাব
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-27 14:07:46   Share:   

আবারও প্রকাশ্যে এল বীভৎস এক ঘটনা। যুবককে চাকায় আটকে ছেঁচড়ে গিয়ে গেল একটি ট্রাক। প্রায় ৫০০ মিটার তাঁকে টেনে নিয়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। যুবকের খণ্ড দেহাংশ রাস্তার বিভিন্ন অংশে ছড়িয়ে পড়ে। দুর্ঘটনার পরই পলাতক চালক। গ্রেফতারির (Arrested) দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান মৃতের আত্মীয় ও স্থানীয় জনতা। ঘটনাটি পঞ্জাবের (Punjab) হোশিয়ারপুরের শাহপুরে ঘটেছে বলে সূত্রের খবর।

জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম সুখদেব সিং। বয়স ২১। সেখানকার এসপি মেজর সিং জানিয়েছেন, ট্রাকটির সঙ্গে সংঘর্ষ হয় বালিবোঝাই এক ট্র্যাক্টর-ট্রেলারের। সেই ট্র্যাক্টরটিই চালাচ্ছিলেন সুখদেব। ধাক্কা লাগার পর তিনি নিজের গাড়ির টায়ারের মধ্যে আটকে যান। এরপর তাঁকে ট্র্যাক্টর সহ টেনে নিয়ে যায় ঘাতক ট্রাকটি। ছেঁচড়ে নিয়ে যাওয়ার ফলে তাঁর দেহের বিভিন্ন অংশ রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। এরপরই গাড়ি ফেলে রেখে পালিয়ে যান চালক।

ছেলের মৃত্যুতে স্থানীয়দের নিয়ে বিক্ষোভে নামেন বাবা যশবিন্দর সিং। বেশ কয়েক ঘণ্টা রাস্তা অবরোধ করেন এবং চালককে শ্রীঘই গ্রেফতারের দাবি করেন। পুলিসের তরফে বিক্ষোভকারীদের আশ্বস্ত করা হলে ৬ ঘণ্টা পর বিক্ষোভ তুলে নেন। এরপর ওই রাস্তায় যান চলাচল স্বাভাবিক হয়। যদিও এখনও অভিযুক্ত গ্রেফতার হয়নি।


Follow us on :