১২ মে, ২০২৪

UP: ধর্ষণ করে খুন! রাস্তার মধ্যে পড়ে রয়েছে বাক্স, উদ্ধার তরুণীর অর্ধদগ্ধ দেহ, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-03 12:42:46   Share:   

বাক্সের ভিতর থেকে উদ্ধার তরুণীর অর্ধদগ্ধ দেহ (half-burnt body)। একেবারেই পুড়িয়ে দেওয়া হয়েছে তরুণীর মুখ থেকে কোমর পর্যন্ত। পুলিসের প্রাথমিক অনুমান, দেহ যাতে শনাক্ত করা না যায়, তার জন্যই এভাবে জ্বালিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়ে থাকতে পারে বলেও জানিয়েছে পুলিস। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ভদোহী (Bhadohi) জেলার লালা নগর টোল প্লাজার কাছে ১৯ নম্বর জাতীয় সড়কের কাছে। আপাতত ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে ঘটনাস্থলে একটি বাক্স পড়ে থাকতে দেখেন। আর সেই বাক্স থেকে পোড়া গন্ধ বেরোচ্ছিল। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় তাঁরা সঙ্গে সঙ্গে পুলিসে খবর দেন। পুলিস এসে বাক্স খুলতেই চমকে ওঠে। বাক্সের মধ্যে পা বাধা অবস্থায় তরুণীর অর্ধদগ্ধ দেহ দেখতে পায়। পুলিসের অনুমান, পেট্রোল দিয়ে কেউ বা কারা তরুণীর মুখ থেকে কোমর পর্যন্ত জ্বালিয়ে দিয়েছে। এরফলে তরুণীকে চিনহিত করাও কার্যত অসম্ভব হয়ে পড়েছে।

তদন্তকারী আধিকারিকরা জানিয়েছেন, তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়ে থাকতে পারে। যদিও তা প্রমাণ সাপেক্ষ। খুনের তথ্যপ্রমাণ সংগ্রহ করার চেষ্টা চলছে। ময়না তদন্তের রিপোর্ট এলে অনেকটা স্পষ্ট হবে কারণ।


Follow us on :