১৭ মে, ২০২৪

Ambulance: বিনা প্রয়োজনে সাইরেন বাজিয়ে অ্যাম্বুল্যান্স গিয়ে থামল ফাস্টফুডের দোকানে, ভাইরাল ভিডিও
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-12 15:27:21   Share:   

সাইরেন (Siren) বাজিয়ে দ্রুতগতিতে ছুটে আসছে অ্যাম্বুল্যান্স (Ambulance)। আর তা দেখা মাত্রই ট্রাফিক আটকে রাস্তা ফাঁকা করে দিলেন ট্রাফিক পুলিস (Traffic police)। কিন্তু কিছু দূর গিয়ে অ্যাম্বুল্যান্স গিয়ে থামল একটি ফাস্টফুডের দোকানে। দরজা খুলে চালক বেরিয়ে এসে কিনলেন আমের শরবত। আর ভিতরে নেই কোনও রোগী। এই অবাক করা ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, সাইরেন বাজিয়ে একটি অ্যাম্বুল্যান্স আসছে দেখেই কর্মরত ট্রাফিক পুলিস অ্যাম্বুল্যান্সটিকে রাস্তা ফাঁকা করে দেন। কিন্তু ফাঁকা রাস্তায় প্রায় ১০০ মিটার গিয়েই থেমে যায় অ্যাম্বুল্যান্সটি। দরজা খুলে নেমে এসে ঢুকে যান একটি ফাস্টফুডের দোকানে। কিছু ক্ষণ পর বেরিয়ে আসেন হাতে একটি আমের শরবতের বোতল নিয়ে। ততক্ষণ পর্যন্ত পুরো সময় ধরেই বেজে যাচ্ছিল অ্যাম্বুল্যান্সের সাইরেন। এই ঘটনাটি দেখেই ছুটে আসেন ট্রাফিক পুলিস। 

এই পুরো ঘটনাটি বন্দি হয়েছে ট্রাফিক পুলিসের জামায় লাগানো ক্য়ামেরাটিতে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, অ্যাম্বুল্যান্সটি খাবারের দোকানের সামনে দাঁড়িয়ে। এরপর দোকান থেকে আমের শরবত কিনে বেরিয়ে আসেন অ্যাম্বুল্যান্স চালক। তখন পুলিসকর্মী জিজ্ঞেস করেন, ‘আপনি সাইরেন দিচ্ছিলেন দেখে আমি রাস্তা পরিস্কার করে দিলাম। আর আপনি হাসপাতালে না গিয়ে দোকানে দাঁড়িয়ে আছেন। কোথায় রোগী?' 

পুলিস সূত্রে খবর, অ্যাম্বুল্যান্স চালককে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে সংশ্লিষ্ট আইন ভাঙার কারণে। এই ঘটনাকে ঘিরে প্রশ্ন উঠেছে জরুরি পরিস্থিতির নাম করে  সাইরেনের অপব্যবহার নিয়ে। 


Follow us on :