১৭ মে, ২০২৪

Mahua: এথিক্স কমিটি মৌখিক 'বস্ত্রহরণ' করেছে, গুরুতর অভিযোগ মহুয়ার
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-03 11:38:27   Share:   

এথিক্স কমিটির চেয়ারম্যান তথা বিজেপি সাংসদ বিনোদ সোনকরের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহুয়া মৈত্রের। বৃহস্পতিবারই ব্যক্তিগত ও অনৈতিক প্রশ্ন করার অভিযোগ তুলে এথিক্স কমিটির বৈঠক থেকে বেরিয়ে এসেছিলেন তৃণমূল সাংসদ। এবার লোকসভার স্পিকার ওম বিড়লাকে তিন পাতা চিঠি লিখে গুরুতর অভিযোগ করলেন মহুয়া। তাঁর অভিযোগ, বৈঠকের সময় তাঁকে মৌখিকভাবে তাঁর 'বস্ত্রহরণ' করা হয়েছে । তাঁর সঙ্গে অনৈতিক, নোংরা আচরণ করা হয় বলে অভিযোগ করেছেন সাংসদ।

মহুয়া তাঁর এক্স হ্যান্ডেলে ওই তিন পাতার অভিযোগ পোস্ট করেন। মহুয়া চিঠিতে লেখেন,"ক্যাশ অফ কোয়ারি নিয়ে এথিক্স কমিটির বৈঠকে সকল সদস্যের সামনে আমার সঙ্গে যে অনৈতিক, নোংরা এবং পক্ষপাতদুষ্ট আচরণ করা হয়েছিল, সেই বিষয়ে জানাতে আজ অত্যন্ত যন্ত্রণার সঙ্গে আপনাকে এই চিঠি লিখছি।" মহুয়ার সংযোজন, কমিটির নাম এথিক্স হলেও, আসলে সেখানে কোনও নীতি, নৈতিকতা বা এথিক্স আর অবশিষ্ট নেই।

মহুয়ার অভিযোগ, যেভাবে তাঁকে প্রশ্ন করেছেন এথিক্স কমিটির চেয়ারম্যান, তা মর্যাদাহানিকর। তাঁকে অপ্রাসঙ্গিক, ব্যক্তিগত সমস্ত প্রশ্ন করা হতে থাকে। সাংসদের দাবি, তাঁর পাশাপাশি কমিটির আরও পাঁচ জন সদস্য তাতে আপত্তি জানান। পরে বৈঠক থেকে বেরিয়েও আসেন তাঁরা।


Follow us on :