১৪ মে, ২০২৪

Bus: বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত ৫, আহত অন্তত ১৫ জন
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-07 14:10:31   Share:   

মুহূর্তের মধ্যে আনন্দ নিমেষে বিষাদে পরিণত হয়েছে। বিয়েবাড়ি ফেরত বাস দুর্ঘটনার (Bus Accident) কবলে পড়ে। যার জেরে মৃত্যু (Death) হয়েছে পাঁচ জনের। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) জালাউন জেলার মধুগড় থানা এলাকার গোপালপুরায়। জানা গিয়েছে, বাসটিতে প্রায় ৪০ জন ছিল। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাঁদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিস সূত্রে খবর, বাসটিতে একটি গাড়ি এসে ধাক্কা মারে। এরফলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে  যায় বাসটি। ঘটনাস্থলেই পাঁচ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন অন্তত ১৫ জন। দুর্ঘটনার পর স্থানীয় মানুষ উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিসও। বাসটি রাস্তার উপর উল্টে গিয়ে পাশের নয়ানজুলিতে পড়ে যায়। প্রতিবেদন লেখা অবধি জানা গিয়েছে যাত্রীদের উদ্ধার করা গেলেও বাসটি এখনও নয়ানজুলিতে ডুবে আছে। বাসের মধ্যে আর কোনও যাত্রী রয়েছে কিনা সেটাও দেখছে পুলিস।

পুলিস জানিয়েছে, বাসের সঙ্গে যে গাড়িটির ধাক্কা লেগেছে, সেই গাড়িটির এখনও কোনও খোঁজ মেলেনি। তবে দ্রুত গাড়িটির সন্ধান পাওয়া যাবে বলে জানিয়েছে পুলিস।


Follow us on :