১৪ মে, ২০২৪

Accident: মধ্যপ্রদেশের খারগোনে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত ২২, আহত বহু
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-09 20:06:10   Share:   

মধ্যপ্রদেশের (Madhya Pradesh) খারগোনে মর্মান্তিক বাস দুর্ঘটনা (Bus Accident)।  সূত্রের খবর, বাসটি মধ্যপ্রদেশের শ্রীখণ্ডি থেকে ইন্দোরে যাচ্ছিল। যাওয়ার সময় খারগোনের ডান্সওয়া ও ডোঙ্গারগাঁওয়ের মধ্যে বোরাদ নদীর সেতুর রেলিং ভেঙে নিচে পড়ে দুর্ঘটনাটি (Accident) ঘটে। দুর্ঘটনায় মোট ২২ জনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলেই ১৫ জনের মৃত্যু হয়েছে। জেলা প্রশাসন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। ২০-২৫ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় চালক, কন্ডাক্টরও মারা গিয়েছেন বলে খবর। বাসটিতে প্রায় ৫০ জনের বেশি যাত্রী ছিল বলে জানা গিয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথ খারগোনের বাস দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারদের আর্থিক সাহায্যের কথাও ঘোষণা করেছে মধ্যপ্রদেশ সরকার।

উল্লেখ্য, দুর্ঘটনায় ৯ জন নারী, ৩ জন শিশু ও ৯ জন পুরুষসহ মোট ২২ জনের মৃত্যু হয়েছে। নিহতরা সবাই খারগোনের বলে জানা গিয়েছে। আহত ১০ জনকে ইন্দোরে রেফার করা হয়েছে। বাকি আহতের চিকিৎসা চলছে খারগোন জেলা হাসপাতালে। সকাল নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


Follow us on :