১৩ মে, ২০২৪

Raksha Bandhan: রাখি পরার আগেই মৃ্ত্যুর কোলে ঢলে পড়লেন যুবক, এরপর তাঁর দিদি যা করলেন...
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-31 12:35:40   Share:   

বুধবার ছিল রাখি বন্ধন উৎসব (Raksha Bandhan)। সারা দেশজুড়ে যখন ভাই-বোন সহ প্রত্যেকেই রাখি বন্ধনের উৎসবে মেতে উঠেছিলেন, তখনই এক অপ্রীতিকর ঘটনা ঘটে গেল তেলঙ্গনায় (Telengana)। জানা গিয়েছে, রাখি উৎসবের আগেই এক দিদি তাঁর ভাইকে একেবারের জন্য হারিয়ে ফেলেছেন। সবচেয়ে দুঃখের বিষয় এই যে, রাখি পূর্ণিমার কিছু মুহূর্ত আগেই এমনটা ঘটে। কিন্তু তিনি সেই পরিস্থিতিতেও তিনি তাঁর দুঃখ সরিয়ে রেখে তাঁর মৃত ভাইয়ের হাতেই পরিয়ে দেন রাখি। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই আবেগপ্রবণ হয়ে পড়েন নেটিজেনরা। যদিও এই ভিডিও-এর সত্যতা যাচাই করেনি সিএন ডিজিটাল।

সূত্রের খবর, ঘটনাটি তেলঙ্গনার পেড্ডাপল্লির ধুলিকাট্টা গ্রামের। জানা গিয়েছে, রাখি পূর্ণিমার কিছু আগেই হার্ট অ্যাটাকে মৃত্যু হয় যুবকের। কানাকাইয়া চৌধুরী ও তাঁর দিদি গৌরাম্মা রাখি উৎসবে মেতে উঠেছিলেন। তাঁর দিদি বাড়িতে এসেছেন তাঁকে রাখি পরাতে, এই দেখে খুশি ছিলেন কানাকাইয়া। কিন্তু তাঁর আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। জানা গিয়েছে, রাখি পূর্ণিমার তিথি শুরু হওয়ার পর যখনই গৌরাম্মা তাঁকে রাখি পরাতে শুরু করেন, সেসময় আচমকা মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরপর জানা যায়, তাঁর হার্ট অ্যাটাক হয়েছে ও সেখানেই মৃত্যু হয়। এমনটা শোনার পরই তাঁর দিদিও শোক-দুঃখে ভেঙে পড়েন। কিন্তু তিনি তাঁর মৃত ভাইয়ের হাতে রাখি পরিয়েই রাখি বন্ধন উৎসব চোখের জলে উদযাপন করেন।

ভাই-বোনের এমন সম্পর্ক ক্যামেরাবন্দি করা হয়েছে ও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যা বর্তমানে ভাইরাল। এই ভিডিও দেখে আবেগতাড়িত হয়ে পড়েছেন নেটিজেনরাও। কানাকাইয়ার মৃত্যুতে শোকস্তব্ধ গ্রামবাসীরাও।


Follow us on :