০৯ মে, ২০২৪

Rajasthan: প্রেমিকের সঙ্গে দেখা করতে পাকিস্তানে পাড়ি দেওয়ার চেষ্টা কিশোরীর! তারপর যা হল...
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-29 18:43:14   Share:   

সীমা, অঞ্জুর পর এবারে এক ভারতীয় কিশোরী (Minor Girl) ভালোবাসার টানে পাড়ি দিচ্ছিলেন পাকিস্তান (Pakistan)। প্রকাশ্যে এসেছে, সেও নাকি তার প্রেমিকের সঙ্গে দেখা করতে দেশের সীমানা পেরিয়ে পাকিস্তানে (Pakistan) যাচ্ছিলেন, তবে শেষপর্যন্ত যেতে পারেনি সে। কিন্তু পরে তাকে জেরা করতে গিয়ে আরও এক তথ্য বেরিয়ে আসে, যা শুনে হতবাক পুলিস আধিকারিকরা। সূত্রের খবর, রাজস্থানের (Rajasthan) সিকর জেলার এক কিশোরী জয়পুরের বিমানবন্দরে যায় ও সেখানকার টিকিট কাউন্টারে গিয়ে পাকিস্তানের টিকিট কাটতে গিয়েছিলেন। কিন্তু তার কাছে ভিসা ও পাসপোর্ট না থাকায় তাকে পুলিসের কাছে তুলে দেওয়া হয়।

সূত্রের খবর, বাড়ি থেকে পালিয়ে পাকিস্তানে যাচ্ছিল কিশোরী। কিন্তু তার কাছে পাসপোর্ট ও ভিসা না থাকায় তাকে টিকিটই দেওয়া হয়নি। প্রথমে তাকে জয়পুর বিমানবন্দর কর্তৃপক্ষ আটক করে ও পরে তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। এরপর তার বাবা-মাকেও ডেকে পাঠানো হয়। তার বাবা-মা-এর সামনেই পাকিস্তান যাওয়ার কারণ জিজ্ঞাসা করা হলে সে জানায়, সবার দৃষ্টি করতেই সে এমন করেছে। যদিও এই কথা মানতে রাজি নয় পুলিস। ফলে এই কিশোরীর পাকিস্তান যাওয়ার নেপথ্যে কী কারণ, তা তদন্ত চালাচ্ছে পুলিস।

পুলিস সূত্রে খবর, রাজস্থানের সেই কিশোরী বিমানবন্দর থেকে টিকিট নেওয়ার জন্য মিথ্যা গল্পও বানিয়েছিল। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে জানায়, তিন বছর আগে ইসলামাবাদ থেকে ভারতে এসেছিল সে। কাকিমার সঙ্গে থাকে সে। কিন্তু কাকিমার সঙ্গে এখন আর থাকতে না পারায় সে এখন পাকিস্তানে ফিরে যেতে চায়। বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা কিশোরীর কথা শুনে স্তম্ভিত হয়ে যান। কিন্তু তদন্তের পর পুলিস জানতে পারে, কিশোরী ইসলামাবাদের বাসিন্দা নয়, সে রাজস্থানের সিকর জেলার রত্নপুরা গ্রামের।


Follow us on :