০৮ মে, ২০২৪

Mahua: সোমবারই ভাগ্য নির্ধারণ মহুয়া মৈত্রের সাংসদ পদের! সংসদে আলোচনা চেয়ে সরব তৃণমূল
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-02 18:22:35   Share:   

হাতে আর মাত্র এক দিন। সোমবার থেকেই শুরু হতে চলেছে সংসদের শীতকালীন অধিবেশন। আর এই অধিবেশনে যে মহুয়া মৈত্রের ইস্যু মূল কেন্দ্রবিন্দু হতে পারে, তা কিছুটা আন্দাজ করাই যাচ্ছে। সোমবারের এই অধিবেশনের আগেই  নিয়মমাফিক সর্বদল বৈঠকে করলেন সংসদ বিষয়কমন্ত্রী প্রহ্লাদ জোশী। এই সর্বদল বৈঠক থেকেই মহুয়া মৈত্রের সাসপেনশন নিয়ে সংসদে আলোচনা চাইল তৃণমূল।

টাকা নিয়ে সংসদে প্রশ্ন করা ইস্যুতে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা। ফলে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের সাসপেনশন নিয়ে সংসদে আলোচনা চাইল তৃণমূল কংগ্রেস। মহুয়া মৈত্রর সাসপেনশন সম্পর্কিত এথিক্স কমিটির রিপোর্ট কীভাবে প্রকাশ্য মিডিয়ায় চলে এল, এই নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস। এদিন সর্বদলীয় বৈঠকে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং ডেরেক ও'ব্রায়েন এই বক্তব্য পেশ করেন।

জানা গিয়েছে, ৪ তারিখ অর্থাৎ সংসদের শীতকালীন অধিবেশনে প্রথম দিনই এথিক্স কমিটির রিপোর্ট লোকসভায় পেশ করতে পারেন স্পিকার ওম বিরলা। ফলে বিশেষজ্ঞরা মনে করছেন, ৪ ডিসেম্বরই লোকসভায় নির্ধারিত হতে পারে মহুয়া মৈত্রর সাংসদ পদের ভাগ্য।


Follow us on :