২১ মে, ২০২৪

Bunty: গাড়ি চড়ে আসত চোর! কানপুরে গ্রেফতার প্রায় পাঁচশোর বেশি চুরির মামলায় দাগি সেই বান্টি
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-14 16:20:28   Share:   

৫০০ কিলোমিটার ধাওয়া করে ‘সুপার চোর’ বান্টিকে গ্রেফতার করেছে দিল্লি (Delhi Police) পুলিস। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুর থেকে গ্রেফতার করা হয় তাঁকে। বান্টি চোরের (Thief) এই ঘটনা মনে করিয়ে দিয়েছে হিন্দি ছবি ‘বান্টি অউর বাবলি’র। জানা গিয়েছে, ‘সুপার চোরের’ আসল নাম দেবেন্দ্র সিং। পাঁচশোরও বেশি চুরির মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে। তারমধ্যে বেশ কিছু মামলায় সাজাও হয়েছে তাঁর। এমনকি ২০১০ সালে চুরির মামলায় ৩ বছর জেল খেটেছে সে। 

সূত্রের খবর, জেলে থেকে মুক্তি পাওয়ার পর নিজেকে শোধরানোর প্রতিশ্রুতি নিয়েছিল বান্টি। কিন্তু সেই প্রতিশ্রুতিও রাখতে পারেনি সে। জেল থেকে বেরনোর পরই ‘বিগ বস’ রিয়ালিটি শো-এ অংশ নেন। কিন্তু ‘বিগ বস’-এর শো ছেড়ে বেরনোর পরই আবার নিজের পুরনো ‘ব্যবসায়’ নেমে পড়েন দেবেন্দ্র। 

পুলিস সূত্রে খবর, বান্টি বেশির ভাগ চুরি করে রাত ২টো থেকে ভোর ৬টার মধ্যে। চুরি করার সময় বাড়ির ভিতরে ঢুকতে স্ক্রু ড্রাইভার কাজে লাগিয়ে দরজা অথবা জানলা অনায়াসে খুলে ফেলে বান্টি। তবে কম দামি জিনিস চুরি করতেন না বান্টি। তাঁর চুরির তালিকায় রয়েছে, বিলাসবহুল গাড়ি, সোনার গয়না, বিদেশি ঘড়ি এবং বহুমূল্যবান পুরনো আসবাব। এমনকি গাড়ি চুরি করার সময় লক না ভেঙেই গাড়ি মালিকের বাড়ি থেকে চাবি চুরি করেই গাড়ি চুরি করতেন তিনি। এমনকি দেবেন্দ্র চুরি করতে যান গাড়ি চড়ে।

পুলিস আরও জানিয়েছে, অনেক দিন ধরেই তক্কে-তক্কে ছিল পুলিস। বারবার নাগাল পেলেও পুলিশকে ‘বোকা’ বানিয়ে পালিয়ে যেতেন তিনি। তবে এবার আর শেষরক্ষা হল না।   


Follow us on :