১৫ মে, ২০২৪

Viral: উত্তরপত্রজুড়ে বলিউডি গান, শিক্ষকের রিমার্কস আরও চমকপ্রদ
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-02 08:36:44   Share:   

পরীক্ষা দিতে বসে মাথায় কোনও না কোনও গানের সুর ঘোরাফেরা করে, এই কথাটা অস্বীকার করার মতো মানুষ খুবই কম। কারণ এমনটা প্রায় সবারই হয়ে থাকে। এবার এমনই এক ছাত্রকে দেখা গেল, যার পরীক্ষা দেওয়ার সময় বলিউডের গান তো মাথায় ঘুরছিলই, এমনকি তিনি উত্তরপত্রে সেটি লিখে দিয়ে গিয়েছেন। তবে শুনলে অবাক হবেন, ছাত্রের এমন কাণ্ড দেখে শিক্ষকও লিখেছেন, 'তুমি আরও উত্তর (গান) লিখতে পারো।' ইতিমধ্যেই এই উত্তরপত্রের ভিডিওটি সমাজমাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।


এই ভিডিওতে দেখা গিয়েছে, এই উত্তরপত্র চন্ডীগড় বিশ্ববিদ্যালয়ের এক পড়ুয়ার। তিনি সেই উত্তরপত্রে পেয়েছেন শূন্য। কারণ তিনি মাত্র ৩টি প্রশ্নের উত্তর দিয়েছে। কিন্তু তাতেও লিখেছেন বলিউডের গান। প্রথম প্রশ্নের উত্তরে লেখেন, 'থ্রি ইডিয়টস' ছবির 'গিভ মি সাম সানসাইন'-এর কিছু লাইন। এরপর দ্বিতীয় প্রশ্নের উত্তরে গান বাদ দিয়ে শিক্ষকের উদ্দেশে লিখেছেন, 'আপনি খুব ভালো মানুষ। আমি এত কঠিন কাজ করতে পারি না, তা আমার অক্ষমতা। ভগবান! আমাকে বুদ্ধি দাও।' তারপরেই তৃতীয় প্রশ্নের উত্তরে আবার আমির খানের ছবির গান বেছে নেন পড়ুয়া। 'পিকে' ছবির গান 'ভগবান হ্যাঁ কাঁহা রে তুঁ' গানের কিছু লাইন লিখেছে তিনি।

এরপর শিক্ষকের মন্তব্য দেখেও অবাক নেটদুনিয়া। তিনি লিখেছেন "You should write more answers (songs)"। এই মন্তব্য তিনি রেগে নাকি মজা করে লিখেছেন, তা বোঝা যায়নি। তবে এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করার পরেই এতে ৪ লক্ষের উপরে ভিউ এসেছে। কমেন্ট সেকশনে বয়ে চলেছে ঠাট্টা-মশকরায় ভরা মন্তব্য।


Follow us on :