১৬ মে, ২০২৪

Road Accident: আহমেদাবাদের ইসকন ব্রিজে পরপর গাড়ি দুর্ঘটনা, মৃত কমপক্ষে ৯
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-20 11:55:56   Share:   

ফের ভয়াবহ জোড়া পথ দুর্ঘটনায় (Road Accident) প্রাণ হারালেন ৯ জন। বুধবার গভীর রাতের ঘটনাটি ঘটেছে আহমেদাবাদে (Ahmedabad)। জানা গিয়েছে, একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারে ধাক্কা মারে। ফলে গাড়ির মধ্যে থাকা যাত্রীদের উদ্ধার করতে ভিড় জমায় স্থানীয়রা ও পুলিস। কিন্তু তখনই হঠাৎ আরও একটি গাড়ি এসে দাঁড়িয়ে থাকা মানুষদের পিষে চলে যায়। ফলে এই দুই দুর্ঘটনায় মৃত্যু হয় ৯ জনের।

সূত্রের খবর, বুধবার গভীর রাতে গুজরাতের আহমেদাবাদের ইসকন ব্রিজের উপর একটি 'থর' গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ও পাশের ডাম্পারে গিয়ে সজোরে ধাক্কা মারে। এরপরই সেখানে ছুটে আসে স্থানীয়রা। ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিসও। সেই দুর্ঘটনায় আহতদের উদ্ধারের কাজ চলছিলই, কিন্তু সেই মুহূর্তেই একটি বিলাসবহুল গাড়ি 'জ্যাগুয়ার' এসে কয়েকজনকে পিষে দিয়ে চলে যায়। এরপরই গোটা এলাকা আর্তনাদে ভরে যায়। জানা যায়, সেই বিলাসবহুল গাড়িটির গতিবেগ প্রতি ঘণ্টায় ১৬০ কিমি ছিল।

এই দুর্ঘটনায় একজন পুলিস কনস্টেবল সহ ৯ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন কয়েকজন। তাঁদের তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পাটেল এই দুর্ঘটনার জন্য শোকপ্রকাশ করেন। এরপর নিহতদের পরিবারকে ৪ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেছেন।


Follow us on :