১২ মে, ২০২৪

Love: প্রেমিকের ভালোবাসার টানে এবারে ভারতে এলেন দক্ষিণ কোরিয়ার মহিলা, বিয়েও সেরে ফেললেন তাঁরা!
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-21 16:14:08   Share:   

ভালোবাসা (Love) যে সীমানার কাঁটাতার, ধর্ম, ভাষা কিছুই মানে না, তা একাধিকবার প্রমাণিত। এর মধ্যেই পাকিস্তানি গৃহবধূ সীমা হায়দার তাঁর সংসার-স্বামী ছেড়ে প্রেমিকের ভালোবাসার টানে ভারতে এসেছেন। তাঁরা দাবি করেন, বিয়েও করেছেন তাঁরা। এরপরও দেখা যায় রাজস্থানের অঞ্জুকে। তিনি ভালোবাসার জন্য পৌঁছে গিয়েছেন 'শত্রুদেশ' পাকিস্তানে। আর এবারে ফের এক যুগলের প্রেমের কাহিনী প্রকাশ্যে এল। জানা গিয়েছে, প্রেমিকের ভালোবাসার টানে ভারতের উত্তরপ্রদেশে (UttarPradesh) ছুটে এসেছেন দক্ষিণ কোরিয়ার (South Korea) এক মহিলা। এমনকি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা। এবারে আইনি বিয়েও সেরে ফেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা।


সূত্রের খবর, সাত সমুদ্র পার করে যেই মহিলা এদেশে এসেছেন তাঁর নাম কিম বোহ নি। উত্তরপ্রদেশের শাহজানপুরের উড়না গ্রামের যুবক সুখজিৎ সিং-এর সঙ্গে তাঁর ভালোবাসার সম্পর্ক। তাঁরা জানিয়েছেন, তাঁদের সম্পর্ক শুরু হয় এক ক্যাফে থেকে। সুখজিৎ কাজের সূত্রে পাড়ি দেন দক্ষিণ কোরিয়ায়। সেখানে গিয়েই এক ক্যাফেতে কাজ পান। আর সেই ক্য়াফেতেই প্রায়ই যেতেন কিম বোহ। এরপর তাঁদের একে অপরকে পছন্দ হতে থাকে। তাঁরা একে অপরের প্রতি ভালোবাসার টান অনুভব করতেই লিভ-ইনে থাকা শুরু করেন। আর এতে তাঁদের পরিবারেরও সহমত ছিল বলে জানিয়েছেন তাঁরা। তাঁরা প্রায় ৪ বছর লিভ-ইনে ছিলেন। তারপর সুখজিৎ ভারতে ফিরে আসলে তখন তাঁর পিছু পিছু ভারতে চলে আসেন তাঁর প্রেমিকা কিমও। এরপরেই তাঁরা এক গুরুদ্বারে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর আইনি বিয়ের জন্য প্রক্রিয়া শুরু হয়েছে।

গত কয়েক মাস ধরে সুখজিৎ ও তাঁর স্ত্রী কিম উড়ান গ্রামেই রয়েছেন। সুখজিৎ জানিয়েছেন, তাঁদের মধ্যে ভাষার বাধাও কমে এসেছে। কারণ তিনি কোরিয়া ভাষা ধীর ধীরে শিখছেন ও অন্যদিকে কিমও তাঁদের ভাষা, সংস্কৃতি বোঝার চেষ্টা করছেন। তিনি আরও জানিয়েছেন, পরের মাসেই ভিসা শেষ হতে চলেছে কিমের। ফলে ফের তাঁরা দক্ষিণ কোরিয়ায় ফিরে যাওয়ার পরিকল্পনা করেছেন ও সেখানে এক নতুন করে সংসার শুরু করার কথা ভেবেছেন।


Follow us on :