১৯ এপ্রিল, ২০২৪

Jawans: ফের দুর্ঘটনার কবলে জওয়ানদের গাড়ি, মৃত ২! আহত ৩
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-29 19:54:59   Share:   

আবারও দুর্ঘটনার মুখে জওয়ানদের গাড়ি। খাদে পড়ে গেল জওয়ানদের একটি অ্যাম্বুলেন্স (Army ambulance)। ঘটনাটি ঘটেছে শনিবার জম্মু-কাশ্মীরের রাজৌরিতে (Rajouri)। এই দুর্ঘটনায় ইতিমধ্যে মৃত্যু হয়েছে ২ জওয়ানের (Jawans)। গুরুতর জখম হয়ে চিকিৎসাধীন আরও ৩ জওয়ান। নিয়ন্ত্রণ হারিয়েই সেনা-অ্যাম্বুলেন্সটি খাদে পড়ে যায় বলে সেনা সূত্রে খবর।

পুলিস সূত্রে খবর, নিহত দুই জওয়ান হলেন সুধীর কুমার ও পরমবীর শর্মা। হাবিলদার পদে কর্মরত সুধীর কুমার বিহারের বাসিন্দা এবং পরমবীর শর্মা রাজৌরির বাসিন্দা। গুরুতর জখম ৩ জওয়ান স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। তবে নিয়ন্ত্রণ হারিয়েই সেনা-অ্যাম্বুলেন্সটি খাদে পড়ে যায় বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে।

সেনা সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে সেনা অ্যাম্বুলেন্সে করে যাচ্ছিলেন ৫-৬ জওয়ান। রাজৌরি জেলার কেরি সেক্টরে নিয়ন্ত্রণ রেখার কাছে রাস্তায় বাঁক নেওয়ার সময় অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ২০০ ফুট গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জওয়ানের। তারপর খবর পেয়ে পুলিস ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে যায় এবং দুর্ঘটনাগ্রস্ত অ্যাম্বুলেন্স ও আহত জওয়ানদের উদ্ধার করে। হাসপাতালে নিয়ে যাওয়ারর পর মৃত্যু হয় দুর্ঘটনায় গুরুতর জখম এক জওয়ানের। বাকি ২ জন এখনও স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

প্রসঙ্গত, গত ডিসেম্বরে উত্তর সিকিমে একইভাবে রাস্তায় পিছলে গিয়ে খাদে পড়ে গিয়েছিল সেনা-জওয়ানদের একটি গাড়ি। সেই দুর্ঘটনায় ১৬ জওয়ানের মৃত্যু হয়েছিল এবং ৪ জন গুরুতর জখম হয়েছিলেন।


Follow us on :