১২ মে, ২০২৪

Snake: স্ত্রীকে সর্পদংশন, সাপ নিয়ে হাসপাতালে ছুটলেন স্বামী! আজব কাণ্ড উন্নাওতে
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-17 18:10:49   Share:   

স্ত্রীকে কামড়েছে সাপ (Snake), কিন্তু তাঁকে না নিয়ে সাপকে নিয়ে হাসপাতালে ছুটলেন স্বামী। এই অবাক করা কাণ্ডটি ঘটেছে উত্তরপ্রদেশে (UttarPradesh)। সূত্রের খবর, উন্নাও জেলার উমর আটওয়া গ্রামের নরেন্দ্র নামের ব্যক্তি এই কাণ্ড ঘটিয়েছে। হাসপাতালে সাপ দেখে হতবাক হয়ে পড়ে সেখানে উপস্থিত মানুষরা। তবে স্ত্রীর বদলে সাপ নিয়ে কেন হাসপাতালে ছুটলেন ওই ব্যক্তি, তা নিয়ে প্রশ্ন করা হলেই বেরিয়ে এল আসল সত্য।

জানা গিয়েছে, নরেন্দ্রর স্ত্রী কুষ্মা রান্নাঘরে কাজ করছিলেন, সেসময় হঠাৎ একটি পাইথন সাপ এসে তাঁকে কামড়ে দেয়। এরপরেই চিৎকার করে ওঠে কুষ্মা ও পরমুহূর্তেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। তাঁর চিৎকার শুনতেই প্রতিবেশীরা তাঁকে নিয়ে হাসপাতালে ছোটে ও পরে তাঁর স্বামীকেও খবর দেয়। তবে নরেন্দ্র তাঁর বউকে দেখতে হাসপাতালে না গিয়ে সরাসরি চলে যান বাড়ি। সেখানে গিয়ে সেই সাপটিকে উদ্ধার করে নিয়ে যান হাসপাতালে। সাপ দেখে রীতিমতো ভয় পেয়ে যান হাসপাতালের সকলে।

এরপর হাসপাতাল কর্তৃপক্ষ থেকে নরেন্দ্রকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, তিনি আসলে চেয়েছিলেন যে, তাঁর বউকে কোন ধরনের সাপ কামড়েছে, সেই বুঝেই যেন চিকিৎসা করানো হয়। যদিও পরে হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন যে, তাঁর স্ত্রী কুষ্মা এখন সুস্থ আছেন।


Follow us on :