ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Shiv-Sena-leader-in-Punajb-was-assasinated-during-protest-rally
Punjab: সিধু মুসেওয়ালার পর এবার পঞ্জাবে আততায়ীর গুলিতে নিহত শিবসেনা নেতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-04 18:37:47


সিধু মুসেওয়ালার (Sidhu Moosewala) পর এবার শিবসেনা (Shiv Sena) নেতা সুধীর সুরি, আততায়ীর গুলিতে পঞ্জাবে (Punjab) নিহত রাজনীতিবিদ। আর এই হত্যাকাণ্ডের (Assasination) পরেই প্রশ্নচিহ্নের মুখে আপ (AAP Government) সরকারের অধীনে রাজ্যের পঞ্জাবের আইনশৃঙ্খলা। অমৃতসর শহরের এক প্রতিবাদ সভা চলাকালীন খুব কাছ থেকে এক আততায়ী সুধীর সুরিকে লক্ষ্য করে গুলি চালায়। তারপরেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে। তাঁর থেকে উদ্ধার করা হয়েছে একটি বন্দুকও, এমনটাই অমৃতসর পুলিস সূত্রে খবর।  

প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে আততায়ী স্থানীয় ব্যবসায়ী। বহুদিন ধরেই টার্গেট নিহত শিবসেনা নেতা। পুলিস সূত্রে খবর, শিবসেনা নেতারা মন্দিরের বাইরে বিক্ষোভ দেখাচ্ছিলেন, সেই সময়ই ভিড় থেকে এসে সুরিকে গুলি করে অভিযুক্ত। ওই মন্দির চত্বরে আবর্জনার মধ্যে দেবদেবীর ভাঙা মূর্তির খোঁজ মেলায় শিবসেনা নেতারা মন্দির কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রতিবাদে বসেন। এই বিক্ষোভ চলাকালীন এক পুলিস আধিকারিকের সঙ্গে কথা বলছিলেন সুরি। সেই সময়ই তাঁকে লক্ষ্য করে পাঁচ রাউন্ড গুলি চালানো হয়। অভিযুক্তর নাম সন্দীপ সিং।

যে জায়গায় গুলি চলেছে, সেটা একটি জনবহুল এবং আবাসিক এলাকা বলেও জানা গিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন