১৪ মে, ২০২৪

Seema: ভারতে প্রবেশের আগেই নেপালের হোটেলে সচিনের সঙ্গে রাত্রিযাপন সীমার! নয়া তথ্য প্রকাশ্যে
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-20 12:38:12   Share:   

পাকিস্তানি (Pakistan) গৃহবধূ সীমা হায়দারকে (Seema Haider) নিয়ে সমালোচনা তুঙ্গে। তাঁকে নিয়ে বেশ কয়েকদিন ধরেই নতুন নতুন তথ্য উঠে আসছে। এবারেও এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে এটিএস আধিকারিকদের কাছে। জানা গিয়েছে, ভারতে প্রবেশ করার আগেই মার্চ মাসে সচিনের (Sachin Meena) সঙ্গেই নেপালের (Nepal) এক হোটেলে ছিলেন সীমা। তবে তখন তাঁর সঙ্গে তাঁর সন্তানরা ছিল না বলেই দাবি এটিএস আধিকারিকদের।

চলতি বছরের মে মাসে বেআইনিভাবে ভারতে প্রবেশ করেন পাকিস্তানি নাগরিক সীমা। এরপর প্রেমিক সচিনের সঙ্গে থাকতে শুরু করেন নয়ডায়। ভারতে বেআইনিভাবে অনুপ্রবেশের কথা পুলিসের কাছে যেতেই সীমা ও তাঁর প্রেমিককে গ্রেফতার করে পুলিস। কিন্তু পরে তাঁরা জামিনও পেয়ে যান। কিন্তু এখানেই শেষ নয়, এরপর বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য উঠে আসে এটিএস আধিকারিকদের কাছে। সীমার সঙ্গে পাক সেনা ও আইএসআই-এর যোগ রয়েছে কিনা, তা জানতে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় তাঁদের।

এরপরই জানা যায় যে, চলতি বছরের মার্চ মাসেই সচিন অন্য নামে পরিচয় দিয়ে নেপালের কাঠমান্ডুর এক হোটেলে ছিলেন ও তাঁর সঙ্গে ছিলেন সীমাও। তাঁকে স্ত্রী বলেই পরিচয় দিয়েছিলেন সচিন। কিন্তু সেসময় সীমার সন্তানরা তাঁদের সঙ্গে ছিল না। সেই হোটেলের মালিক গণেশ জানিয়েছেন যে, সীমা ও সচিন তাঁর হোটেলে আলাদা এসেছিলেন ও একই সঙ্গে রুম নম্বর ২০৪-এ প্রায় ৭ দিন ধরে ছিলেন। তিনি আরও জানিয়েছেন, তাঁরা অন্য নামে পরিচয় দিয়ে হোটেলে ছিলেন ও প্রায় সারাক্ষণই তাঁরা ঘরের মধ্যেই থাকতেন। ফলে সীমা হায়দারের মামলায় আর কী কী তথ্য উঠে আসে, তারই তদন্তে এটিএস আধিকারিকরা।


Follow us on :