১০ মে, ২০২৪

Seema Haider: সিনেমার পর এবারে চাকরির প্রস্তাব পেলেন সীমা-সচিন, দেওয়া হবে ৫০ হাজার টাকা!
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-03 19:07:47   Share:   

সিনেমাতে কাজ করার প্রস্তাব আগেই পেয়েছেন সীমা হায়দার (Seema Haider), এবারে পেলেন চাকরির (Job) প্রস্তাবও। এমনটাই সূত্রের খবর। জানা গিয়েছে, গুজরাটের (Gujarat) এক ব্যবসায়ী পাকিস্তানি গৃহবধূ সীমা হায়দারকে চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছেন। শুধু তাই নয়, সীমাকে বলা হয়েছে, তাঁর সুবিধামতো যে কোনও দিন তিনি চাকরিতে যোগ দিতে পারবেন। আর চাকরিতে যোগ দিলেই মাসে ৫০ হাজার টাকা দেওয়া হবে তাঁকে।

প্রেমিক সচিনের ভালোবাসার টানে পাকিস্তান থেকে ভারতে এসেছেন সীমা হায়দার। কিন্তু এদেশে তিনি আসতেই একাধিক প্রশ্ন উঠতে থাকে। তিনি কোনও পাকিস্তানি গুপ্তচর কিনা, তা জানতে দফায় দফায় তাঁকে জিজ্ঞাসাবাদ করছে উত্তরপ্রদেশ এটিএস। ফলে এখনও ভারত আসার পিছনের আসল কারণ প্রকাশ্যে আসেনি। কিন্তু তার আগেই খবর এসেছে, সীমাকে সিনেমায় কাজ করার প্রস্তাব দেওয়া হয়েছে। এখন আবার খবরে এসেছে, তাঁকে চাকরি দেওয়ারও প্রস্তাব দেওয়া হয়েছে। শুধু তাই নয়, জানা গিয়েছে, সীমার পাশাপাশি সচিনকেও এই চাকরি দেবেন বলে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

সূত্রের খবর, সোমবার সন্ধ্যায় সচিন মীনার বাড়িতে এক চিঠি পৌঁছয়। আর সেই চিঠি খুলতেই দেখা যায়, গুজরাটের এক ব্যবসায়ী সচিন ও সীমাকে ৫০ হাজার টাকার চাকরি দেওয়ার প্রস্তাব দিয়েছেন। সেখানে আরও জানানো হয়েছে, পরবর্তীতে যদি অন্য কোনও সাহায্যও লাগে, তাতেও তিনি এগিয়ে আসবেন বলে আশ্বাস দিয়েছেন।


Follow us on :