১৪ মে, ২০২৪

Thane: প্রেম প্রস্তাব প্রত্যাখান! মায়ের সামনেই কিশোরীকে কুপিয়ে খুন করলেন যুবক
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-17 15:11:21   Share:   

প্রেমের করুণ পরিণতি! প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় ১২ বছরের কিশোরীকে মায়ের সামনেই ধারালো ছুরি দিয়ে কুপিয়ে খুন করলেন অভিযুক্ত যুবক। এই ঘটনাটি ঘটেছে মহারাষ্টের (Maharashtra) থানেতে (Thane)। এরপর ওই যুবক নিজেও ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। কপালজোড়ে বেঁচে যান যুবক। বর্তমানে হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

পুলিস জানিয়েছে, ২০ বছরের অভিযুক্ত যুবকের নাম আদিত্য কাম্বলে। স্থানীয় ও পরিবার সূত্রে পুলিস জানতে পেরেছে, বেশ কিছুদিন আগে কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন তিনি। সেই প্রস্তাবে অসম্মতি জানায় কিশোরী। তবুও বারবার উত্যক্ত করতো তাকে। এরপর বুধবার সন্ধ্যায় কিশোরীর বাড়ির সামনে অপেক্ষা করছিল যুবক। কোচিং সেন্টার থেকে মায়ের সঙ্গে ফেরার সময় পথ আটকায় সে। কিছু বুঝে ওঠার আগেই ধারালো ছুরি দিয়ে কোপাতে শুরু করে কিশোরীকে।কিশোরীর মা বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেয় আদিত্য। তিনি চিৎকার করলে আশপাশের লোকেরা ছুটে আসেন। যদিও অভিযুক্ত যুবককে ধরা যায়নি। পুলিশের দাবি, আটবার কোপানো হয় কিশোরীকে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হলেও বাঁচানো যায়নি।

খবর পেয়ে স্থানীয় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে আদিত্যকে গ্রেপ্তার করে পুলিস। ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। তাঁকে হাসপাতাল ভরতি করা হয়েছে। তাঁর অবস্থা বর্তমানে স্থিতিশীল বলেই জানা গিয়েছে। যুবকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিস।


Follow us on :