১৩ এপ্রিল, ২০২৪

Tamil Nadu: ছাত্রীর গায়ে হাত তোলা! স্কুল শিক্ষককে মারধরের অভিযোগ ছাত্রীর পরিবারের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-23 12:18:52   Share:   

পড়ুয়ার গায়ে হাত তোলায় স্কুলশিক্ষককে মারধরের (Teacher beaten) অভিযোগ। অভিযোগ উঠেছে ছাত্রীর অভিভাবকদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) তুতিকোরিন জেলায়। ছাত্রীর বাবা-মাকে ইতিমধ্যেই গ্রেফতার (Arrested) করেছে পুলিস (Police)।  

জানা গিয়েছে, নির্যাতিত শিক্ষকের নাম আর ভারত। তিনি সরকারি স্কুলে শিক্ষকতা করেন। স্কুলে ক্লাস চলাকালীন মন দিয়ে পড়া শুনছিল না ওই ছাত্রীটি। এমনকি সহপাঠীদের সঙ্গে ঝগড়াও করছিল সে। তাই শিক্ষক তাঁকে নিজের আসন ছেড়ে অন্য বেঞ্চে বসতে বলেছিলেন। তখনই বেঞ্চে ধাক্কা লেগে মাটিতে পড়ে যায় পড়ুয়া। তারপরে বাড়িতে গিয়ে বাবা-মায়ের কাছে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর গায়ে হাত তোলার মিথ্যা অভিযোগও করে ওই পড়ুয়া। এই কথা শুনেই শিক্ষকের প্রতি ক্ষুব্ধ হয়ে যান ওই ছাত্রীর অভিভাবকরা। 

স্কুল সূত্রে খবর, পড়ুয়ার বাবা-মা কোনও নিয়মকানুন না মেনে সোজা ক্লাসের ভিতর ঢুকে যান। অনেক বচসার পর ছাত্রীর বাবা হঠাৎই শিক্ষককে মারতে শুরু করেন। গোটা স্কুল চত্বরে শিক্ষককে তাড়া করে বেড়ান তিনি। এমনকি, স্কুলের মাঠে সাবার সামনে পড়ুয়ার বাবা-মা দু’জনেই মারধর করেন শিক্ষককে। ছাত্রীর বাবা শিক্ষকের দিকে পাথরের টুকরো ছুড়েও মারেন। এমনকি ছাত্রীর মা শিক্ষককে জুতো দিয়ে মারার হুমকিও দেন, দাবি প্রত্যক্ষদর্শীদের। 

এই ঘটনার তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস। অভিযুক্তদের বিরুদ্ধে প্রামাণ পাওয়া গেলে তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে, আশ্বাস পুলিস আধিকারিকদের।


Follow us on :