১০ মে, ২০২৪

Rahul Gandhi: কুলির পর এবারে কাঠমিস্ত্রির অবতারে রাহুল গান্ধী, হাতে করাত নিয়ে কাঠলেন কাঠও!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-28 19:49:29   Share:   

কুলির পর এবারে অন্য রূপে ধরা দিলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী (Rahul Gandhi)। একাধিকবার তাঁকে জনসংযোগ করতে সাধারণ মানুষের সঙ্গে মিলেমিশে যেতে দেখা গিয়েছে। এবারেও ব্যতিক্রমী কিছু হল না। এর আগেরবার দেখা গিয়েছিল, ট্রেনের জেনারেল কামরায় চড়তে, আর এবারে বৃহস্পতিবার তিনি পৌঁছে গেলেন দিল্লির কীর্তিনগরের এক আসবাবের দোকানে। কুলির পর এবারে ছুতোরের ভূমিকায় দেখা গেল রাহুলকে।

বৃহস্পতিবার দিল্লির কীর্তিনগরের এক আসবাবের দোকানে পৌঁছে গিয়েছিলেন সোনিয়া-পুত্র। সেখানে গিয়েই হাতে তুলে নেন করাত। সেটা দিয়ে তাঁকে কাঠ কাটতেও দেখা গেল। এছাড়াও কাঠমিস্ত্রিদের সঙ্গে তাঁকে কথা বলতে দেখা গেল। সেখানে গিয়ে তাঁদের সঙ্গে সময় কাটিয়ে, তাঁদের সঙ্গে কাজ করে তাঁদের মধ্যে একজন হয়ে ওঠার চেষ্টা করলেন।

রাহুল গান্ধী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর কিছু ছবি শেয়ার করে লিখেছেন, 'আজ আমি কীর্তিনগরে এশিয়ার বৃহত্তম আসবাবের বাজারে গিয়েছিলাম। সেখানে ছুতোর ভাইদের সঙ্গে দেখা করি। শুধু পরিশ্রমীই নন, এই কর্মীরা ভালো শিল্পীও বটে। নিজেদের হাতের জাদুতে সৌন্দর্যের জন্ম দেয়। অনেকক্ষণ কথা বললাম। তাঁদের কাজ শেখা এবং করার চেষ্টাও করলাম।'


Follow us on :