১৩ মে, ২০২৪

Raghav Chadha: বিয়ের পরই দুঃসংবাদ! সরকারি বাংলো ছাড়তে হবে আপ সাংসদ রাঘব চাড্ডাকে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-07 13:42:10   Share:   

অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন, একমাসও হয়নি, তার মধ্য়েই দুঃখের খবর। সরকারি বাংলো ছাড়তে হবে আপ সাংসদ রাঘব চাড্ডাকে (Raghav Chadha)। শুক্রবার এমনটাই নোটিশ দিল দিল্লি আদালত (Delhi Court)। তবে কি সত্যি ঘরছাড়া হবেন রাঘব, সেই নিয়েই জল্পনা তুঙ্গে।

সূত্রের খবর, শুক্রবার দিল্লির পাটিয়ালা কোর্ট স্পষ্ট জানিয়ে দিয়েছে, রাজ্যসভার সাংসদের সরকারি বাংলো বরাদ্দ বাতিল করেছে সচিবালয়। ফলে সরকারের তরফে বাংলো বরাদ্দ একবার বাতিল হয়ে যাওয়ার পর তা দখল করে রাখা চলবে না। ফলে অনুমান করা যাচ্ছে, অবিলম্বে রাঘবকে ওই 'টাইপ ৭' বাংলো ছাড়তে হবে।

প্রসঙ্গত, বিগত কয়েক মাস ধরেই রাঘবের জন্যে বরাদ্দ 'টাইপ ৭' বাংলোটি নিয়ে টানাপড়েন চলছিল। ২০২২ সালে  জুলাই মাসে একটি ‘টাইপ ৬’ বাংলো বরাদ্দ করেছিল রাজ্যসভার সচিবালয়। কিন্তু রাঘব নিজের জন্যে 'টাইপ ৭' বাংলোর জন্যে রাজ্যসভার চেয়ারম্যানের কাছে আবেদন করেছিলেন। গত বছরের সেপ্টেম্বর মাসে তাঁকে দিল্লির পান্ডারা রোডে 'টাইপ ৭' একটি বাংলো বরাদ্দ করা হয়। কিন্তু চলতি বছরের মার্চে রাঘবের বাংলো বরাদ্দ বাতিল করে সচিবালয় জানায়, কোনও প্রথমবারের সাংসদের জন্য ওই শ্রেণির বাংলো পাওয়ার অধিকার নেই। ফলে এবারে আপ সাংসদকে মধ্য দিল্লির পান্ডারা রোডে অবস্থিত বাংলোটি খালি করার নোটিশ পাঠানো হয়েছে।


Follow us on :