ব্রেকিং নিউজ
QRT-in-Ranchi-saved-life-of-a-family-form-burning-car-
Ranchi: প্রশাসন এবং সহ-নাগরিকদের উপস্থিত বুদ্ধি! জ্বলন্ত গাড়ি থেকে জীবন্ত উদ্ধার পরিবার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-02-06 16:11:53


কুইক রেসপন্স টিমের (কিউআরটি) (Quick Response Team) জন্য প্রাণে রক্ষা। ঘটনায় সকলের প্রশংসা কুড়িয়েছেন কিউআরটি। ঘটনাটি কী? জানা গিয়েছে, রাস্তার মাঝে হঠাৎ দাউদাউ করে জ্বলে উঠল গাড়ি। আর গাড়ির ভিতরে আটকে পড়েছিলেন এক মহিলা-সহ কয়েকজন শিশু। সাহায্যের জন্য চিৎকার করেন ওই মহিলা। আগুনের দাপট এতটাই বেশি ছিল পথচারীরা কেউ কাছে ঘেঁষতে পারছিলেন না। শেষমেষ খবর দেওয়া হয় কিউআরটিকে। সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিস (এসএসপি)-এর নেতৃত্বে একটি কুইক রেসপন্স টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে জানলার কাচ ভেঙে উদ্ধার করে ওই মহিলা এবং শিশুদের। ভয়ানক এই ঘটনা রাঁচির (Ranchi)।

আগুন থেকে পালিয়ে যাওয়া যেকোনও মানুষের জন্য সবচেয়ে স্বাভাবিক প্রতিক্রিয়া। কিন্তু এসএসপি-র কিউআরটি দলের নায়করা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে নারী-শিশুদের উদ্ধার করেন। সোশাল মিডিয়ায় ছড়িয়েছে দাউদাউ করে জ্বলতে থাকা গাড়ির ভিডিও।

সূত্রের খবর, গাড়ির আরোহীরা একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল। যখন তাঁদের গাড়িটি আইটিবিপি ক্যাম্পের কাছে রিং রোডে পৌঁছয়, তখন গাড়িতে আগুন ধরে যায়। গাড়ির ব্রেকগুলি হঠাৎ কাজ করা বন্ধ করে দেয় এবং ইঞ্জিনে আগুন ধরে যায়। ফলে গাড়িটি স্বয়ংক্রিয়ভাবে লক হয়ে যায়।

পরিবারের একজন সদস্য গাড়ির জানলার কাচ নামিয়ে সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। এই দৃশ্য দেখে পথচারীরা পুলিসের কুইক রেসপন্স টিমকে খবর দেন। এসএসপি কৌশল কিশোরের নেতৃত্বে একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ির কাচ ভেঙে মহিলা এবং শিশুদের উদ্ধার করে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন