১৩ মে, ২০২৪

Punjab: চলন্ত গাড়ির বনেটের উপর বসে রিলস বানালেন তরুণী, আইনি পদক্ষেপ নিল পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-04 15:40:54   Share:   

ভাইরাল হওয়ার জন্য মানুষ কত কিছুই না করে থাকেন! এর আগেও এমন ঘটনা খবরে এসেছে যে, ভিডিও বা রিলস বানানোর জন্য চলন্ত গাড়ির উপর উঠে বিভিন্ন স্টান্ট করা হচ্ছে। এবারে এমনই এক ভিডিও ফের প্রকাশ্য়ে এল। চলন্ত গাড়ির বনেটের উপর উঠে ভিডিও বানানোর অভিযোগ উঠল পাঞ্জাবের (Punjab) এক তরুণীর বিরুদ্ধে। সূত্রের খবর, পাঞ্জাবের হোশিয়ারপুর দাসুয়া জেলার ঘটনা এটি। ইতিমধ্যেই গাড়িটিকে বাজেয়াপ্ত (Seized) করা হয়েছে ও ট্রাফিক আইন লঙ্ঘন করায় তরুণীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছ।

পুলিস সূত্রে খবর, সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, এক ২৫ বছর বয়সী তরুণী কালো রংয়ের এসইউভি গাড়ির বনেটের উপর বসে রয়েছেন। আর গাড়িটি তখন চলন্ত অবস্থায় ছিল। এই ভিডিও পাঞ্জাব পুলিসের চোখে পড়তেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় ও গাড়িটি বাজেয়াপ্ত করা হয়।

পুলিস জানিয়েছে, জলন্ধর-জম্মুর জাতীয় সড়কের উপর এমন কাণ্ড ঘটিয়েছেন তরুণী। রেজিস্ট্রেশন নম্বরের সাহায্যেই গাড়িটিকে ট্র্যাক করা হয় ও পরে এটিকে বাজেয়াপ্ত করা হয়। এছাড়াও গাড়িতে উপস্থিত যাত্রী ও সেই তরুণীর বিরুদ্ধেও আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে বলে খবর।


Follow us on :