১০ মে, ২০২৪

Rajasthan: কিশোরীর জলের বোতলে প্রস্রাব ভরে রাখার অভিযোগ সহপাঠীদের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-01 17:56:16   Share:   

পানীয় জলের বোতলে প্রস্রাব ভরে অষ্টম শ্রেণীর ছাত্রীকে খাওয়ানোর অভিযোগ উঠল রাজস্থানে (Rajasthan)। স্কুলের কয়েকজন ছাত্রের বিরুদ্ধে এই অভিযোগ করেছে সেই স্কুলেরই এক ছাত্রী। সে অভিযোগ করেছে, বোতলে প্রস্রাব (Urine) ভরে রাখার মতো ঘৃণ্য কাজ জানানোর পরও কোনও পদক্ষেপ নেয়নি স্কুল কর্তৃপক্ষ। সূত্রের খবর, এরপরই অভিযুক্ত এক ছাত্রের বাড়ি লক্ষ্য করে ইট-পাথর ছোঁড়া হয়। এই ঘটনায় ভিলওয়ারার লুহারিয়া গ্রামে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিস লাঠিচার্জও করে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, সোমবার রাজস্থানের ভিলওয়ারার লুহারিয়া গ্রামের এক স্কুলে এই ঘটনাটি ঘটেছে। সেই স্কুলের এক অষ্টম শ্রেণির কিশোরী অভিযোগ করেছে, তার সহপাঠীরা তার জলের বোতলে প্রস্রাব রেখে দিয়েছে। আবার তার ব্যাগ থেকে একটি চিঠিও পেয়েছে বলে দাবি করেছে কিশোরী। সে জানায়, টিফিনের সময় সে ক্লাস থেকে বেরিয়েছিল। এরপর যখন ক্লাসে এসে বোতল থেকে জল খেতে নেয়, তখনই বোতল থেকে কটূ গন্ধ পায় সে। এরপর ব্যাগ থেকে চিঠিও পায়, যেখানে লেখা ছিল 'আই লাভ ইউ'।

এরপরই পুরো ঘটনা স্কুল কর্তৃপক্ষকে জানানো হলে স্কুল থেকে কোনও পদক্ষেপ নেওয়া হয় না বলে অভিযোগ করে সে। ফলে স্কুল যাতে এই বিষয় নিয়ে কড়া পদক্ষেপ নেয়, তার জন্য স্কুলের উপর চড়াও হয় কিশোরীর বাড়ির লোকজন। এরপর অভিযুক্ত এক ছাত্রের বাড়িতে গিয়েও সেখানে ইট-পাথর ছুঁড়তে থাকে তারা। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায় যে, বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিস।


Follow us on :