১৩ মে, ২০২৪

Agastya: বেপরোয়া গতিই কাড়ল প্রাণ, মৃত্যু জনপ্রিয় ইউটিউবার অগস্ত্য চৌহানের
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-05 15:43:53   Share:   

ফের শোকের ছায়া সোশ্যাল মিডিয়াজুড়ে। মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক জনপ্রিয় ‘ইউটিউবার’(YouTuber) তথা ‘বাইক রাইডার’(Bike rider) অগস্ত্য চৌহানের। প্রো রাইডার ১০০০ নামেই তাঁকে চিনত নেটপাড়া। ২০ লাখের জাম্বো বাইক নিয়ে ঝড়ের গতিতে কাঁপিয়ে বেড়াতেন নেটদুনিয়া। আর এই গতিই কাড়ল অগস্ত্যের জীবন। পুলিস সূত্রে খবর, ঘণ্টায় ৩০০ কিলোমিটার গতিবেগে বাইক চালিয়ে আগ্রা থেকে দিল্লি যাচ্ছিলেন তিনি। যমুনা এক্সপ্রেসওয়ের ৪৭ নম্বর মাইলস্টোনের কাছে দুর্ঘটনাটি ঘটে।

পুলিস সূত্রে খবর, আগ্রা থেকে দিল্লি যাওয়ার পথে যমুনা এক্সপ্রেসওয়েতে ৩০০ কিলোমিটার বেগে বাইক চালিয়ে যাচ্ছিলেন অগস্ত্য। মাইলস্টোনের কাছে অত্যন্ত দ্রুত গতিতে বাইক চালানোয় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। ডিভাইডারে জোরে ধাক্কা লেগে কয়েক ফুট দূরে গিয়ে ছিটকে পড়েন তিনি। দুর্ঘটনার খবর পেয়ে পুলিসের টহলদারি ভ্যান সেখানে এসে পৌঁছয়। অগস্ত্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। চিকিৎসকরা জানিয়েছেন, মাথায় এবং শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত পেয়ে মৃত্যু হয়েছে অগস্ত্যর।

সমাজমাধ্যমে বেশ জনপ্রিয়তা রয়েছে অগস্ত্য চৌহানের। বয়স মাত্র পঁচিশ বছর। উত্তরাখণ্ডের দেরাদুনের বাসিন্দা ছিলেন তিনি। ইউটিউব এবং সমাজমাধ্যমে তাঁর ফলোয়ারের সংখ্যা কয়েক লক্ষ। শুধু মাত্র ইউটিউবেই তাঁর অনুগামীর সংখ্যা ১২ লক্ষ। সমাজমাধ্যমে নিজের বাইক চালানোর নানা রকম ভিডিও শেয়ার করতেন অগস্ত্য। এছাড়াও বাইক নিয়ে দূরদূরান্তে ভ্রমণেও যেতেন তিনি। তাঁর অকালমৃত্যুতে অনুগামীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। 


Follow us on :