১৩ মে, ২০২৪

Jharkhand: ইনস্টাগ্রামে আলাপ, এরপরই প্রেমিকের ভালোবাসার টানে ভারতে এলেন পোল্যান্ডের মহিলা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-22 19:26:14   Share:   

ভালোবাসার টানে মানুষ কত কিছুই না করেন! একদিকে যেমন সীমা হায়দার তাঁর প্রেমিকের টানে সীমানার কাঁটাতার পেরিয়ে পাকিস্তান থেকে ভারতে এসেছেন। তেমনি আরও এক বিদেশিনী নিজের দেশ ছেড়ে সাত সমুদ্র পেরিয়ে এসেছেন ভারতে, একমাত্র ভালোবাসার টানে। পোল্যান্ডের (Poland) এক মহিলা বারবারা পোল্যাক (Barbara Polak) ঝাড়খণ্ডের (Jharkhand) এক যুবকের ভালোবাসার টানে ভারতে এসেছেন। তবে এবারে পাবজি নয়, ইনস্টাগ্রামে হয়েছে তাঁদের আলাপ। জানা গিয়েছে, এনারা নাকি খুব শীঘ্রই বিয়েও করতে চলেছেন।

জানা গিয়েছে, ইনস্টাগ্রামের মাধ্যমে পোল্যান্ডের মহিলা বারবারার সঙ্গে ২০২১ সালে ঝাড়খণ্ডের যুবক শাদাব মালিকের সাক্ষাৎ হয়। এরপর তাঁদের বন্ধুত্ব ধীরে ধীরে প্রেম-ভালোবাসায় পরিণত হয়। ফলে সম্প্রতি বারবারা সেখানকার সব কিছু ফেলে শুধুমাত্র তাঁর কন্যাসন্তানকে নিয়ে এদেশে আসেন শাদাবের সঙ্গে সংসার করতে। বর্তমানে ঝাড়খণ্ডের বারাতুয়া গ্রামে শাদাবের সঙ্গেই থাকেন বারবারা ও তাঁর ৬ বছরের মেয়ে অনন্যা। আর খুব শীঘ্রই তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

ইতিমধ্যেই হাজারিবাগ সাব ডিভিশনাল মেজিস্ট্রেটের কাছে বিয়ের জন্য আবেদনও করে ফেলেছেম শাদাব এবং বারবারা। বর্তমানে তিনি বিবাহ বিচ্ছিন্না। শোনা যায়, মেয়ে অনন্যা এখন থেকেই শাদাবকে বাবা বলে ডাকতেও শুরু করেছে। গ্রামেও তাঁদের বিয়ের জন্য প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।


Follow us on :