১৭ মে, ২০২৪

Delhi Metro: ফের খবরের শিরোনামে দিল্লি মেট্রো! এবারে যুগলের চুম্বনের ভিডিও ভাইরাল
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-23 12:41:49   Share:   

খবরে বারবার উঠে আসে দিল্লি মেট্রোর (Delhi Metro) নাম। দিল্লি মেট্রোতে যেন একের পর এক  কাণ্ড ঘটেই চলেছে, শেষ হওয়ার যেন নামই নেয় না। এর আগে একাধিক ঘটনা ঘটেছে দিল্লি মেট্রোতে। কখনও স্বল্পবসনায় দেখা গিয়েছে মহিলাকে, কখনও কাউকে রিলস বানাতে দেখা গিয়েছে, আবার কখনও দেখা গিয়েছে হস্তমৈথুন করতে। আর এবারে প্রকাশ্যে এল এক যুগলের চুম্বনের (Kissing) ছবি। আর এই ছবি ভাইরাল হতেই নেটিজেনদের ক্ষোভে পড়েছে দিল্লি মেট্রো। এসবের বিরুদ্ধে কেন কোনও পদক্ষেপ নেওয়া হয় না, এই নিয়েই ক্ষোভপ্রকাশ করেছে নেটদুনিয়া।

সম্প্রতি এক যুগলকে দিল্লি মেট্রোর অন্দরে চুম্বন করতে দেখা গিয়েছে। আর এই সেই ঘটনার ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আবার তা দেখে প্রতিক্রিয়াও দিয়েছেন দিল্লি মেট্রো রেল কর্তৃপক্ষ। কিন্তু রেল কর্তৃপক্ষের এই বক্তব্য মেনে নিতে পারেনি নেটিজেনরা। এই ভাইরাল ছবি দেখে দিল্লি মেট্রোর তরফে বলা হয়েছে, 'এই ধরনের অসুবিধার জন্য দুঃখিত। হুডা সিটি সেন্টার স্টেশনে খোঁজ চালানো হয়েছে। কিন্তু এ রকম কোনও যাত্রীর খোঁজ মেলেনি।'

তবে দিল্লি মেট্রোর এমন প্রতিক্রিয়ায় হতাশ নেটিজেনরা। নেটিজেনদের একাংশ মনে করছেন, রেল কর্তৃপক্ষ নজরদারি না করলে এরকম ঘটনা কখনই বন্ধ হবে না।


Follow us on :