১৪ মে, ২০২৪

Dog: পোষ্য কুকুরদের মধ্যে ঝগড়া গড়াল মালিকদের মধ্যে, গুলিবিদ্ধ ২, আহত ৬
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-18 14:04:23   Share:   

পোষ্য কুকুরদের (Dog) ঝগড়া ছড়াল মালিকদের মধ্যে। বিবাদ এতটাই চরম পর্যায়ে পৌঁছয় গুলি চালানো শুরু করলেন এক ব্যক্তি। গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন ২ জন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬ জন। বৃহস্পতিবার রাত দশটা নাগাদ অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের (Madhya Pradesh) ইন্দোরে (Indore)। এই ঘটনায় ইতিমধ্যেই আটক করা হয়েছে মূল অভিযুক্তকে।

জানা গিয়েছে, অভিযুক্ত রাজপাল রাজাওয়াত তাঁর পোষ্য কুকুরকে নিযে হাঁটতে বেরিয়েছিলেন। তখনই তাঁর এক প্রতিবেশীও তাঁর পোষ্যকে নিয়ে বেরিয়েছিলেন। হঠাৎ দুই পোষ্য কুকুরের মধ্যে কামড়াকামড়ি শুরু হয়। এই নিয়ে দুই প্রতিবেশীর মধ্যেও তর্কাতর্কি শুরু হয়। কিছুক্ষণের মধ্যে লোকজন জড়ো হয়ে যায়। অভিযোগ এরপর, রাজপাল রাজাওয়াতের ককুরটিকে আঘাত করেছিলেন অপর ব্যক্তি। বচসা আরও তুঙ্গে ওঠে। রাজপাল ঘরে ঢুকে নিজের লাইসেন্সপ্রাপ্ত বন্দুক বের করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন।

ঘটনাস্থলেই গুলি লেগে দুই যুবকের মৃত্যু হয়। পুলিশ এসে আটক করে রাজপালকে। জানা গিয়েছে, নিরাপত্তারক্ষী হিসাবে কাজ করেন তিনি। রাজপালের বন্দুকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। গুলি চালানোর ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


Follow us on :