১৬ মে, ২০২৪

Flight: ফের বিমানে ধুন্ধুমার কাণ্ড! আপৎকালীন দরজা খোলার চেষ্টা, আটক এক যাত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-20 17:14:23   Share:   

বিমানে (Flight) একের পর এক ঘটনা ঘটেই চলেছে। ইতিমধ্যেই একাধিক কাণ্ড প্রকাশ্যে এসেছে। বিমান সেবিকাদের শ্লীলতাহানি করার চেষ্টা, সহযাত্রীর গায়ে প্রস্রাব করা, মদ্যপ অবস্থায় বিমানে চড়া-এমন অনেক খবর প্রকাশ্যে এসেছে। আর এবারে এক যুবকের কাণ্ডে ফের হুলস্থুল কাণ্ড বেঁধে যায় বিমানের মধ্যে। সূত্রের খবর, উড়ান নিতে যাবে তার আগেই বিমানের আপৎাকালীন দরজা খোলার চেষ্টা করে এক যুবক। পরে যুবককে বিমানকর্মীরা নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেন ও দিল্লি বিমানবন্দরে অবতরনের পরই তাঁকে আটক করা হয়। ঘটনাটি মঙ্গলবার রাতের।

বিমানবন্দর সূত্রে খবর, ইন্ডিগোর ৬ই ৬৩৪১ বিমানটি দিল্লি থেকে চেন্নাইয়ে যাচ্ছিল। রানওয়ে ছাড়ার আগে আচমকা এক যাত্রী বিমানের আপৎকালীন দরজা খোলার চেষ্টা করেন। তাতেই হুলস্থুল পড়ে যায় দিল্লি বিমানবন্দরে। তড়িঘড়ি ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া হয়।

ইন্ডিগোর তরফে বিবৃতি জারি করা জানানো হয়েছে, দিল্লিগামী ৬ই ৬৩৪১ বিমানের আপৎকালীন দরজা খোলার চেষ্টা করে যুবক। এর পরই বিমানের অন্য যাত্রীদের নিরাপত্তার স্বার্থে ওই যাত্রীকে নামিয়ে দেওয়া হয়। এই ঘটনার জন্য যাত্রীদের কাছে দুঃখপ্রকাশও করেছে ইন্ডিগো। কেন ওই যাত্রী বিমানের দরজা খোলার চেষ্টা করছিল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে বিমান সংস্থাটি।


Follow us on :