০৯ মে, ২০২৪

Punjab: পঞ্জাবের মোহালিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পার্কিং জোনের একাংশ, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-15 12:58:16   Share:   

তাসের ঘরের মতো ভেঙে পড়ল দোতলা পার্কিং জোনের একাংশ। ক্ষতিগ্রস্ত হল বেশ কয়েকটি গাড়ি এবং বহু বাইক। দুর্ঘটনায় কোনও হতাহতের খবর নেই। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর পৌনে ১টা নাগাদ পঞ্জাবের (Punjab) মোহালির (Mohali) সেক্টর ৮৩-তে। দুর্ঘটনার একটি ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral)।

মোহালির পুলিস সূত্রে জানা গিয়েছে, গত বেশ কয়েকদিন ধরে পার্কিং জোনের পাশেই চলছিল একটি ভবনের বেসমেন্ট তৈরির কাজ। বুধবার দুপুরে নির্মীয়মান ভবনের কাজ চলকালীন হঠাৎ পার্কিং জোনটি ধসে পড়ে। ঘটনায় পার্কিং জোনে থাকা অন্তত ১২টি গাড়ি কমবেশি ক্ষতিগ্রস্ত হয়। এর মধ্যে বেশ কয়েকটি গাড়ি সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছে পুলিস।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই ভেঙে পড়া পার্কিং লটের পাশে একটি বিল্ডিং -এ ছিল বেশ কয়েকটি অফিস। ওই অফিসের কর্মীরাই তাঁদের গাড়ি দোতলা পার্কিং লটে রাখেন। ঘটনার সময় ওই পার্কিং জোনে কেউ না থাকায়, কোনও হতাহতের ঘটনা ঘটেনি। হঠাৎ পার্কিং জোন ধসে পড়ায়, আতঙ্ক তৈরি হয় স্থানীয়দের মধ্যেও।

মোহালির ডিএসপি হরসিমরান সিং জানিয়েছেন, পার্কিং জোনের একাংশ ধসে পড়ার ঘটনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে মোটরবাইক। প্রায় ৯ থেকে ১০টি বাইক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান তিনি। এছাড়া ২টি চারচাকার গাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন। তবে, দুর্ঘটনার সময় পার্কিং জোনটিতে কোনও মানুষ না থাকায়, বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন মোহালি পুলিসের ওই ডিএসপি।


Follow us on :