১৫ মে, ২০২৪

Child: গভীর ঘুমে মা-বাবা, খেলতে খেলতে নয় তলা থেকে পড়ে মৃত্যু শিশুর
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-17 10:17:36   Share:   

নয় তলার ব্যালকনি থেকে নীচে পড়ে মৃত্যু (Death) হল এক পাঁচ বছরের শিশুর (Child)। শুক্রবার ঘটনাটি ঘটেছে নয়ডার (Noida) হাইড পার্ক সোসাইটি নামের আবাসনে। জানা গিয়েছে, ঘটনাটি যখন ঘটে সেইসময় শিশুটির মা-বাবা দুজনই ঘরে ঘুমোচ্ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস।

জানা গিয়েছে, শুক্রবার সকালে পৌনে ছটা নাগাদ শিশুটির মা-বাবা ঘুমোচ্ছিলেন। কিন্তু সেইসময় ওই পাঁচ বছরের ছেলেটির ঘুম ভেঙে যায়। ঘুম ভাঙতেই সে ঘরের মধ্যে খেলা করতে শুরু করে। সেই সময় শিশুটির নজর গিয়ে পড়ে বাইরে ব্যালকনির দিকে। আর ব্যালকনিতে গ্রিলের উপর সাজানো ছিল বাহারি সব গাছের টব। শিশুসুলভ মন নিয়ে এগিয়ে যায় বারান্দার ওই গাছগুলির দিকে। সেখানে গিয়েই গ্রিলের ফাঁক দিয়ে নীচে পড়ে যায় শিশুটি। তখনও তার মা-বাবা ঘরে গভীরভাবে ঘুমেচ্ছিলেন। এরপর চিৎকার-চেঁচামেচি শুনে ঘুম ভাঙতেই তাঁরা দ্রুত শিশুটিকে নিয়ে সেক্টর ৭১-এর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। যদিও শিশুটিকে বাঁচানো সম্ভব হয় নি।।

পুলিসের এক মুখপাত্র বলেন, ‘শিশুটির পরিবারের সদস্যেরা জানিয়েছেন, অনেক সময় শিশুটির আগে ঘুম ভেঙে যেত। আর তখন সে ঘরের মধ্য়েই ঘুরে বেড়াত। এদিনও ঠিক তেমনই ঘটনা ঘটেছিল। বাইরে ব্যালকনিতে গাছ দেখতে গিয়ে গ্রিলের ফাঁক দিয়ে নীচে পড়ে যায়। ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 


Follow us on :