২৬ এপ্রিল, ২০২৪

Mother: বার্ধক্যজনিত কারণে অসুস্থ প্রধানমন্ত্রীর মা, আহমেদাবাদের হাসপাতালে হীরাবেন ভর্তি
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-28 16:06:51   Share:   

অসুস্থ হয়ে আহমেদাবাদের হাসপাতালে চিকিৎসাধীন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী (PM Modi Mother)। চলতি বছরেই শতায়ু হয়েছেন তিনি। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর মায়ের শারীরিক অবস্থার (Hiraben Health Update) অবনতি হতেই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। এই খবর জানাজানি হতেই বুধবার সকাল থেকেই সংশ্লিষ্ট হাসপাতালে গুজরাত বিজেপি নেতারা ভিড় জমান। বয়সজনিত অসুস্থতার কারণেই তাঁকে চিকিৎসাধীন করা হয়েছে। এমনটাই হাসপাতাল সূত্রে খবর।

আমদাবাদের ইউএন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিয়োলজি অ্যান্ড রিসার্চ সেন্টারের তরফে বুধবার একটি বিবৃতি জারি করে জানানো হয়েছে, তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। নিজের জন্মদিনে মায়ের সঙ্গে সময় কাটানো দস্তুর প্রধানমন্ত্রী। সরকারি কর্মসূচির স্বার্থে গুজরাত গেলেই সময় পেলে মায়ের সঙ্গে দেখা করে আসেন ছেলে। গত জুন মাসে মায়ের ১০০ তম জন্মদিনেও দেখা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী।

এদিকে, মঙ্গলবার কর্নাটকের মাইসুরুতে সপরিবার দুর্ঘটনার কবলে পড়েন প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদী। তাঁর গাড়ি ডিভাইডারের গিয়ে ধাক্কা মারে। সেই গাড়িতে প্রহ্লাদ ছাড়াও ছিলেন তাঁর স্ত্রী, পুত্র,পুত্রবধূ এবং নাতি।এই ঘটনার একদিন পরে অসুস্থ হয়ে পড়লেন প্রধানমন্ত্রীর মা-ও।


Follow us on :