১০ মে, ২০২৪

Rozgar Mela: রোজগার মেলায় ৫১ হাজার নিয়োগপত্র চাকরিপ্রার্থীদের দিলেন প্রধানমন্ত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-26 17:28:28   Share:   

মঙ্গলবার ৫১ হাজার তরুণ-তরুণীদের হাতে নিয়োগপত্র তুলে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। এদিন ভিডিও কনফারেন্সিং করে রোজগার মেলার (Rozgar Mela) মাধ্যমে নিয়োগপত্রগুলো নতুন চাকরিপ্রার্থীদের হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী। সারা দেশের ৪৬ টি জায়গায় একসঙ্গে রোজগার মেলা অনুষ্ঠিত হয়। অন্যদিকে দিল্লির রাইসিনা রোডে ন্যাশনাল মিডিয়া সেন্টারে থেকে প্রধানমন্ত্রী এই অনুষ্ঠানে অংশ নেন। নিয়োগপত্র তুলে দেওয়ার পর অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে বক্তব্য রাখেন তিনি।

সূত্রের খবর, এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমেই চাকরীপ্রার্থীদের উদ্দেশে বলেন, '২০৪৭-এ আরও উন্নত ভারতের পথে এগোচ্ছে দেশ। আর কয়েক বছরের মধ্যে দেশ বিশ্বের তৃতীয় বৃহত্তম অর্থনীতি হবে। এই সময়কালে প্রতিটি সরকারি কর্মীরা বড় ভূমিকা নিতে পারেন। তাই আপনারা সব সময় নাগরিকদের আগ্রাধিকার দিয়ে কাজ করবেন।'

প্রসঙ্গত, চলতি বছরের ২৮ অগাস্টেই ৫০ হাজার নিয়োগপত্র দেওয়া হয়। আর এবারে আজ, ২৬ সেপ্টেম্বর যুবক-যুবতীদের হাতে তুলে দেওয়া হল নিয়োগপত্র। মোট আটটি রোজগার মেলার আওতায় সাড়ে পাঁচ লক্ষের বেশি প্রার্থীকে নিয়োগপত্র বিতরণ করা হয়। মঙ্গলবার সেই সংখ্যা ছাড়িয়ে গেল ৬ লক্ষের গণ্ডি।


Follow us on :