১৭ মে, ২০২৪

Ola Electric: গলায় ঝুলছে আইডি কার্ড, ওলা ইলেকট্রিকের নতুন কর্মী কুকুর 'বিজলি'!
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-02 13:35:23   Share:   

দু'চাকার গাড়ির কোম্পানি ওলা ইলেকট্রিক (Ola Electric)। এবারে এই কোম্পানিতে কর্মী হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছে এক কুকুরকে। অবাক হচ্ছেন তো? তবে এমনটাই ঘটেছে। ওলা ইলেকট্রিকের সিইও ভাবিশ আগরওয়াল (Bhavish Aggarwal) নিজেই সেই চারপেয়ে প্রাণীর নাম ও তার বিষয়ে বিস্তারিত জানিয়েছেন টুইটারে। তিনি জানিয়েছেন, তাঁর সংস্থার নতুন কর্মীর নাম বিজলি (Bijlee)। রয়েছে তার আইডি কার্ডও।

সম্প্রতি ওলা ইলেকট্রিকের সিইও ভাবিশ আগরওয়াল টুইটারে কুকুরটির ছবি পোস্ট করে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন যে, এই বিজলি এখন থেকে তাঁদের সংস্থার নতুন কর্মী। কুকুরের প্রতি এমন ভালোবাসা দেখে নেটিজেনরা তাঁর প্রশংসা করছেন। মনে করা হচ্ছে, কুকুরটির নাম বিজলি রাখা হয়েছে কারণ বিজলি নামের অর্থ বিদ্যুৎ। আর এই সংস্থায় ইলেকট্রিক স্কুটার তৈরি করা হয়, ফলে তার সঙ্গে সামঞ্জস্য রেখেই  হয়তো এই নামকরণ। তবে এই কুকুরের শুধু নামই নেই, এর আইডি কার্ডও রয়েছে। সেখানে এমপ্লয়ি কোডে লেখা রয়েছে 440V ও রক্তের গ্রুপে লেখা PAW+ve। জানা গিয়েছে, এই কুকুরের আইডি কার্ডে বেঙ্গালুরুর অফিসের ঠিকানা দেওয়া হয়েছে। অর্থাৎ বিজলি কোরামাঙ্গালার শাখার কর্মী।

ওলা ইলেকট্রিকের সিইও-এর এই পোস্টে বহু মানুষ কমেন্ট করেছেন ও এই পদক্ষেপের জন্য প্রশংসা করেছেন। বিশেষ করে কুকুরপ্রেমীরা এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। ইতিমধ্যেই এই পোস্টটিতে ১লক্ষের বেশি লাইক এসেছে। ফলে বিজলি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।


Follow us on :