১২ মে, ২০২৪

Rakhi For Modi: 'ভাই' প্রধানমন্ত্রীর জন্য বিশেষ রাখি পাঠালেন ওড়িশার এক মহিলা, কী এর বিশেষত্ব
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-29 16:32:51   Share:   

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) একাধিক বিদেশ থেকে, এমনকি দেশ থেকেও অনেকে বিভিন্ন রকমের উপহার দিয়ে থাকেন। আর এবারে দেশেরই এক মহিলা প্রধানমন্ত্রীকে উপহার দিলেন রাখি (Rakhi)। তবে জানা গিয়েছে, এই রাখির এক বিশেষত্ব রয়েছে। জানা গিয়েছে, এই রাখিটি ফেলে দেওয়া সামগ্রী দিয়ে বানানো হয়েছে। ফলে তিনি আশাবাদীও যে, তাঁর বানানো এই বিশেষ রাখি প্রধানমন্ত্রী রাখি পূর্ণিমার শুভ দিন পরবেন।

দেশে যেমন তাঁর সমালোচক রয়েছেন, তেমনি তাঁর অনুরাগীও অনেক। দেশের একাধিক মহিলা আবার তাঁকে ভাই-দাদার স্থানও দিয়েছেন। এবারে ওড়িশার এক মহিলা তাঁকে দাদা মনে করে রাখী পূর্ণিমার আগেই রাখি পাঠালেন। জানা গিয়েছে, ওড়িশার কেন্দ্রপাড়ার বাসিন্দা হলেন কমলা মহারানা। তিনি ফেলে দেওয়া সামগ্রী দিয়েই বিভিন্ন ধরণের জিনিস বানান ও তিনি এক স্বনির্ভর গোষ্ঠীও চালান। প্রধানমন্ত্রীর ২৫ তম 'মন কি বাত' পর্বে তাঁর নাম নেন প্রধানমন্ত্রী। এরপরই তিনি তাঁর জন্য বিশেষভাবে তৈরি করা রাখি পাঠালেন প্রধানমন্ত্রীকে।

কমলা সংবাদমাধ্যমে জানিয়েছেন, 'ফেলে দেওয়া জিনিস কুড়িয়ে রাখি বানিয়েছি। ওই রাখিই আমার ভাইয়ের (প্রধানমন্ত্রী) কাছে পাঠিয়েছি। আমার অনেক ভালবাসা পাঠালাম ওনার জন্য। তিনি আরও বলেন, 'মন কী বাত অনুষ্ঠানে আমায় বোন সম্বোধন করেছেন তিনি। তাই এবারে বোনের দায়িত্ব পালন করেছি আমি। আমার বিশ্বাস উনি ওই রাখিটি পরবেন। খুব আনন্দ পাব।'


Follow us on :