১২ মে, ২০২৪

Seema: সীমা ও সচিনের ভুয়ো নথি তৈরি করার অভিযোগে পুলিসের কাছে গ্রেফতার দুই যুবক
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-27 15:58:22   Share:   

প্রেমিক সচিনের (Savhin) ভালোবাসার টানে ভারতে এসেছিলেন পাকিস্তানি (Pakistan) যুবতী সীমা হায়দার (Seema Haider)। তাঁরা দাবি করেন, তাঁরা মন্দিরে গিয়ে বিয়ে করেছেন। কিন্তু এবারে তাঁদের বিয়ের জন্য ভুয়ো নথি তৈরি করার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল নয়ডা পুলিস। জানা গিয়েছে, অভিযুক্তরা সচিন ও সীমার ভুয়ো পরিচয়পত্র বানিয়েছেন। ফলে তাদের গ্রেফতার করেছে পুলিস। পাকিস্তান থেকে আসায় সীমাকে নিয়ে একাধিক প্রশ্ন ওঠে। তিনি শুধুই ভালোবাসার টানে এখানে, নাকি তিনি কোনও গুপ্তচর, এই নিয়ে একাধিক রহস্য। আর এরই মধ্যে ভুয়ো নথি তৈরি করার অভিযোগে গ্রেফতার হল দুই যুবক।

সূত্রের খবর, দুই যুবকই বুলন্দশহরের বাসিন্দা ও তাঁদের নাম পুষ্পেন্দ্র ও পবন। তাঁদের থেকে আরও ১৫ টি ভুয়ো আধারকার্ড পাওয়া গিয়েছে। এছাড়াও পুলিস দাবি করেছে, সীমা ও সচিনের জন্য ভুয়ো নথি বানানো ছাড়াও তারা ভুয়ো নথি বানানোর একটি চক্র চালাত।

উত্তরপ্রদেশের এটিএস সূত্রে খবর, সীমা ভারতে আসার পর তাঁকে বুলন্দশহরে নিয়ে গিয়েছিলেন সচিন। সীমা ও সচিন বুলন্দশহরে কোথায় গিয়েছিলেন, তা খোঁজ শুরু করেছিল পুলিস। আর সেই সূত্রেই পুষ্পেন্দ্র ও পবনের খোঁজ পায় তাঁরা। এরপরই পবন ও পুষ্পেন্দ্রকে গ্রেফতার করা হয়। এছাড়াও আরও ১৫ টি ভুয়ো আধারকার্ড বাজেয়াপ্ত করা হয়েছে বলে সূত্রের খবর।


Follow us on :