০৫ মার্চ, ২০২৪

Dehradun: বিয়ে করার চাপ দিতেই প্রেমিকাকে নির্মমভাবে খুন, দেহ রাস্তায় ফেলে চম্পট দিল 'প্রেমিক' সেনা জওয়ান!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-12 14:03:09   Share:   

বিয়ের করার জন্য চাপ দিচ্ছিলেন প্রেমিকা, আর এই চাপ সৃষ্টি করার জন্যই তাঁকে খুন করলেন প্রেমিক সেনা জওয়ান (Army Officer)। এমনটাই অভিযোগ উঠে এল এক সেনা জওয়ানের বিরুদ্ধে। সূত্রের খবর, ঘটনাটি দেরাদুনের (Dehradun) ও ইতিমধ্যেই সেই অভিযুক্ত সেনা জওয়ানকে গ্রেফতার করেছে পুলিস।

পুলিস সূত্রে খবর, ধৃত সেনা জওয়ানের নাম রমেন্দু উপাধ্যায় ও সে বিবাহিত। অন্যদিকে প্রেমিকা তথা নিহত মহিলার নাম শ্রেয়া শর্মা। তিনি নেপালের বাসিন্দা। রমেন্দুর দেরাদুনে পোস্টিং হওয়ার পর শ্রেয়াকেও সঙ্গে করে সেখানেই নিয়ে গিয়েছিল সে। এর পর একদিন তাকে 'লং ড্রাইভ'-এ নিয়ে গিয়ে এক নির্জন এলাকায় খুন করে বলে তদন্ত করে জানতে পেরেছে পুলিস।

পুলিস তদন্ত করে আরও জানতে পেরেছে, শনিবার রাতে দেরাদুনের রাজপুরে এক ক্লাবে যান তাঁরা। সেখানে তাঁরা মদ্যপান করেন ও এর পর লং ড্রাইভ-এ বেরিয়ে যান। রাত ১ টা ৩০ মিনিট নাগাদ রমেন্দু এক নির্জন জায়গায় যায়। এর পর এক হাতুড়ি দিয়ে একাধিকবার শ্রেয়ার মাথায় আঘাত করে খুন করে তাঁকে। খুন করার পর রাস্তার ধারে মৃতদেহ ফেলে চম্পট দেয় রমেন্দু।

প্রসঙ্গত, বিবাহিত হলেও প্রায় তিন বছর ধরে শ্রেয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিল রমেন্দু। জানা গিয়েছে, শ্রেয়ার সঙ্গে তার আলাপ হয় এক পানশালায়। এর পর দেরাদুনে তার পোস্টিং হয়ে গেলে তার সঙ্গে শ্রেয়াকে নিয়ে যায় সে। কিন্তু দেরাদুনে যাওয়ার পর থেকেই শ্রেয়া তাকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকেন বলে জানা গিয়েছে। আর তার জেরেই শ্রেয়াকে নির্মম ভাবে খুন করে রমেন্দু, এমনটাই পুলিসি তদন্তে উঠে এসেছে।


Follow us on :