১৪ মে, ২০২৪

Auto-Driver: ভাড়া নিয়ে বচসা, পুরুষ যাত্রীকে নিগ্রহের অভিযোগ অটোচালকের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-08 16:22:04   Share:   

অটোর ভাড়া নিয়ে অটোচালক (Auto-Driver) ও এক মত্ত ব্যক্তির মধ্যে বচসা, এরপর যৌন নিগ্রহ (Sexual Assault) করারও অভিযোগ উঠল সেই অটোচালকের বিরুদ্ধে। ঘটনাটি মুম্বইয়ের (Mumbai) ঘাটকোপার এলাকার। বুধবার পুলিস জানিয়েছে, সেই মত্ত ব্যক্তি ২৫ বছর বয়সী অটোচালকের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করেছেন। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছে।

সূত্রের খবর, গত শনিবার রাতের দিকে ঘাটকোপার এলাকায় মদ্য়প অবস্থায় ৩১ বছর বয়সী এক পুরুষ যাত্রী অটোতে ওঠেন। এরপর প্রচুর পরিমাণে মদ্যপান করার ফলে তিনি অটোচালককে ঠিক করে বলতেই পারেন না যে কোথায় যেতে চান তিনি। এভাবে তিনি অটো-চালককে এদিক-ওদিক ঘোরাতে শুরু করলে এরপর অটোচালক তাঁকে অটো থেকে নেমে যেতে বলেন। এরপর সেই ব্যক্তি ২৫০ টাকার পরিবর্তে ১০০ টাকা দিতেই ক্ষিপ্ত হয়ে যান অটোচালক। অভিযোগ, তখনই পাশের এক জায়গায় জোর করে নিয়ে গিয়ে তাঁকে যৌন নিগ্রহ করে ও পরে এটিএমে নিয়ে গিয়েও ২০০ টাকা তুলিয়ে নেয়, আবার তাঁর ফোন ও এটিএম দুটি নিয়েই চম্পট হয় অটোচালক।

এরপরই সেই ব্যক্তি মঙ্গলবার পুলিস স্টেশনে গিয়ে সেই অটোচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সূত্রের খবর, ভারতীয় দন্ডবিধির ৩৭৭ ও ৩৯৪ ধারায় মামলা দায়ের করা হয়। ইতিমধ্যে সেই অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনার তদন্তেও নেমেছে পুলিস।


Follow us on :