১৪ মে, ২০২৪

UP: মুহূর্তের মধ্যে 'লাখপতি', ব্যাগভর্তি টাকা নিয়ে গাছে লাফ দিল বানর! এরপর যা হল...
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-06 12:39:36   Share:   

ব্যাগ ভর্তি টাকা নিয়ে চম্পট দিল বানর (Monkey)! অবাক হচ্ছেন তো! তবে এমনটাই ঘটেছে উত্তরপ্রদেশের (UttarPradesh) রামপুরে। জানা গিয়েছে, এক যুবকের মোটর সাইকেলের সঙ্গে একটি টাকা ভর্তি ব্যাগ ঝোলানো ছিল। আর সেখানেই উপস্থিত হয় এক বানর। এরপর কিছু না বুঝেই সেই ব্যাগ নিয়েই পালিয়ে যায় বানরটি। এরপর দেখা যায়, এটি গাছের ডালে গিয়ে বসে। তারপর কোনওমতে বানরের থেকে ব্যাগটা ফের ফিরে পান সেই যুবক।

সূত্রের খবর, গত মঙ্গলবার বানর ব্যাগ চুরি করায় হুলস্থুল পড়ে যায় শাহবাদের সেই এলাকা জুড়ে। জানা গিয়েছে, মঙ্গলবার শরাফাৎ হুসেন নামের এক যুবক শাহবাদে এক রেজিস্ট্রি অফিসে গিয়েছিলেন। সেই অফিসের পাশেই তাঁর মোটর সাইকেলটি পার্ক করা ছিল। আর তিনি পাশের এক বেঞ্চে বসেছিলেন। এরপর সেখানে চলে আসে এক বানর। কিন্তু তাঁর নজরে আসেনি বানরটি। তারপর হঠাৎ তাঁর ব্যাগ ভর্তি টাকা নিয়ে গাছে লাফ দিয়ে উঠে যায় বানরটি। জানা যায়, সেই ব্যাগে প্রায় ১ লক্ষ টাকা ছিল। ফলে সেই ব্যাগ ফেরত পাবে কিনা, তা নিয়ে চিন্তায় পড়ে যান শরাফাৎ।

এরপর শরাফাৎ চিৎকার করতে শুরু করলে আশেপাশের লোকজন সেখানে জড়ো হন ও বানরটিকে গাছ থেকে নীচে নামানোর জন্য হন্যে হয়ে পড়েন। এরপর অনেক চেষ্টার পর সেই বানরটির থেকে ব্যাগটি নিতে সক্ষম হন যুবকটি। উল্লেখ্য, জানা গিয়েছে, শাহবাদে বানরের উৎপাত এমন লেগেই রয়েছে। ফলে একটি টিম গঠন করা হয়েছে, যাঁরা এই বানরগুলোকে নিয়ে পাশের কোনও জঙ্গলে রেখে আসবেন।


Follow us on :