০৯ মে, ২০২৪

Food: চিকেন কারি অর্ডার করে খাবারে এল ইঁদুরের বাচ্চা! এরপর যা হল...
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-16 12:50:39   Share:   

এর আগেও একাধিকবার খবরে এসেছে, হোটেল-রেস্তোরাঁর খাবারে পাওয়া গিয়েছে আরশোলা, টিকটিকি। এবারেও ফের এমনই এক ঘটনা প্রকাশ্যে এল। সূত্রের খবর, এবারে মুম্বইয়ের (Mumbai) এক জনপ্রিয় রেস্তোরাঁর খাবারে পাওয়া গিয়েছে ইঁদুর। এমনটাই অভিযোগ তুলে রেস্তোরাঁর ম্যানেজার ও সেইফের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিলেন এক যুবক। জানা গিয়েছে, ঘটনাটি মুম্বইয়ের বান্দ্রার (Bandra) এক রেস্তোরাঁর।


সূত্রের খবর, রবিবার বান্দ্রার এই জনপ্রিয় রেস্তোরাঁয় খাবার খেতে গিয়েছিলেন গুরুগ্রামের এক ব্যাঙ্ক কর্মী অনুরাগ সিং। সেই রেস্তোরাঁ পাঞ্জাবি খাবারের জন্য জনপ্রিয়। ফলে তিনি সেখানে গিয়ে চিকেন কারি অর্ডার করেছিলেন। তাঁর অভিযোগ, একটি চিকেনের পিস মুখে পুড়তেই স্বাদ অন্যরকমের মনে হয়। এরপর তা কাছ থেকে ভালো করে দেখতেই তাঁর চক্ষু চড়কগাছ। তিনি দেখেন, সেটি কোনও চিকেনের টুকরো নয়, তা আসলে একটি ছোট্ট ইঁদুরের বাচ্চা। তা দেখতে পেয়ে স্বাভাবিকভাবেই ক্ষিপ্ত হয়ে যান তিনি। খাবার নিয়ে রেস্তোরাঁর কর্মীদের বলতেই তাঁরা ক্ষমা চান। কিন্তু অনুরাগ সিং অভিযোগ করেন, এই ঘটনার ৪৫ মিনিট পরেও ম্যানেজার তাঁর কাছে এসে ক্ষমা চাননি। এমনকি তিনি নাকি পরে এই অভিযোগও অস্বীকার করেন। পুলিস সূত্রে খবর, অনুরাগ সিং আরও জানান, সেই খাবার খেয়ে তিনি অসুস্থ বোধও করছিলেন। এরপর ডাক্তারের কাছে গিয়ে তিনি তাঁর চিকিৎসাও করান। এরপরেই তিনি বান্দ্রা পুলিস স্টেশনে গিয়ে সেই রেস্তোরাঁর ম্যানেজার ও দুই সেইফের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অনুরাগ সিং-এর অভিযোগের ভিত্তিতেই তাঁদের গ্রেফতার করা হয়। পুলিস সূত্রে খবর, ভারতীয় দন্ডবিধির ২৭২ ও ৩৩৬ ধারার অধীনে তাঁদের গ্রেফতার করা হয়। যদিও তাঁরা জামিন পেয়েছেন বলে জানা গিয়েছে। তবে এই ঘটনার তদন্ত করছে পুলিস।


Follow us on :