১২ মে, ২০২৪

UP: আইনজীবী স্ত্রীকে খুন করে স্টোররুমে প্রায় দু'দিন ধরে লুকিয়ে ছিলেন স্বামী!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-11 16:33:52   Share:   

বাংলোর শৌচালয় থেকে উদ্ধার সুপ্রিম কোর্টের (Supreme Court) মহিলা আইনজীবীর (Lawyer) মৃতদেহ। মৃতার ভাই একাধিকবার ফোন করার পরও কোনও উত্তর পাননি তিনি। এর পর পুলিসে খবর দিতেই বাড়ি থেকে উদ্ধার হয় মৃতদেহ। বোনের বরের বিরুদ্ধে খুন করার অভিযোগ এনেছেন তিনি। এর পর তাঁর অভিযোগের ভিত্তিতে সোমবার তাঁর বোনের স্বামীকে গ্রেফতার করে পুলিস। ঘটনাটি উত্তরপ্রদেশের (UttraPradesh) নয়ডার।

সূত্রের খবর, অভিযুক্ত ৬২ বছর বয়সী বৃদ্ধ অজয় নাথ এক প্রাক্তন ইন্ডিয়ান রেভেনিউ অফিসার। আর আইনজীবীর নাম রেণু সিনহা, বয়স ৬১ বছর। তাঁরা উত্তরপ্রদেশের নয়ডার এক বাংলোয় দু'জনেই থাকতেন। আর তাঁদের ছেলে বিদেশে থাকেন। পুলিস জানিয়েছে, শনিবার ফোন করে মৃতার ভাই জানান যে, তাঁর দিদি ফোন তুলছেন না। এর পর তাঁদের বাড়িতে হানা দিতেই শৌচালয় থেকে উদ্ধার করা হয় রেণু সিনহার মৃতদেহ। কিন্তু সেই বাংলোয় প্রথমে খুঁজে পাওয়া যায়নি তাঁর স্বামী অজয় নাথকে। এর পর অনেক তদন্ত চালানোর পর এক স্টোররুম থেকে তাকে বের করে আনা হয়। পুলি জানিয়েছে, প্রায় দু'দিন ধরে সেখানেই লুকিয়ে ছিলেন তিনি।

মৃতার ভাই অভিযোগ করেছেন, তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া লাগত। ফলে তাঁর দিদিকে খুন করেছে অজয় নাথ। এমনটাই দাবি করেন রেণু সিনহার ভাই। এর পর অভিযুক্তকে গ্রেফতার করার পর জিজ্ঞাসাবাদ করা হলে তিনি নিজেই স্বীকার করেন, তাঁদের বাড়ি বিক্রি করার জন্য প্রায়ই ঝগড়া লেগে থাকত। তিনি চেয়েছিলেন, এই বাংলো বিক্রি করতে কিন্তু এতে আপত্তি ছিল রেণুর। তবে তিনিই যে তাঁকে খুন করেছেন এ বিষয়ে কিছু জানাননি। তবে বাড়ি বিক্রির বচসার জেরেই খুন করা হয়েছে রেণু সিনহাকে, এমনটাই অনুমান পুলিসের। তবে কীভাবে তাঁকে খুন করা হয়েছে, তা ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই জানা যাবে। ঘটনার তদন্ত করছে পুলিস।


Follow us on :