০৯ মে, ২০২৪

Hyderabad: বিরিয়ানি খেতে গিয়ে অতিরিক্ত রায়তা চাইতেই ঝরল রক্ত, প্রাণ হারালেন যুবক!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-11 18:52:56   Share:   

হোটেলে গিয়ে বিরিয়ানি (Biryani) খেতে গিয়েই ভয়াবহ পরিণতি হল হায়দরাবাদের (Hyderabad) এক যুবকের। সূত্রের খবর, বিরিয়ানি খেতে গিয়ে একটু বেশি পরিমাণে রায়তা চেয়েছিলেন হোটেলের ওয়েটারের কাছে। আর এতেই শুরু হয় বচসা। আর তা শেষে হাতাহাতিতে পৌঁছে যায়।  এমনকি পরে প্রাণও হারান সেই যুবক। ঘটনাটি রবিবার রাতের। ইতিমধ্যে সেই হোটেলের সিসিটিভি ফুটেজের এক ভিডিও ভাইরাল হয়েছে।

পুলিস সূত্রে খবর, মৃত যুবকের নাম লিয়াকত (৩২)। রবিবার রাতে বন্ধুদের সঙ্গে হায়দরাবাদের পাঞ্জাগুট্টার এক রেস্তোরাঁয় খেতে যান। সেখানে গিয়ে অর্ডার দেন বিরিয়ানি। বিরিয়ানি খেতে শুরু করলেও পরে রেস্তোরাঁর কর্মীর কাছে অতিরিক্ত 'রায়তা' চান। কিন্তু রায়তা চাইতেই হুলস্থুল কাণ্ড বাঁধে সেখানে। অভিযোগ উঠছে, অতিরিক্ত রায়তা চাইতেই যুবককে বেধড়ক মারধর শুরু করে রেস্তোরাঁর কর্মী। এমনকি রেস্তোরাঁর ম্যানেজারও লিয়াকতকে মারধর করে বলে অভিযোগ।

এই ঘটনার পর পুলিসে খবর দেওয়া হলে তারা সেখানে পৌঁছয়।  তখন লিয়াকতের শ্বাসকষ্ট হচ্ছিল এবং বুকে ব্যথা অনুভব করছেন বলে জানান তিনি। সে বিষয়ে পুলিসকে জানানোর পরই সেখানে লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করা যায়নি। সেখানে নিয়ে যেতেই চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিকভাবে অনুমান করা হয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়েই যুবকের মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত করছে পুলিস।


Follow us on :